কালামারছড়ায় ডাকাতের হামলায় যুবক আহত: সর্বস্ব লুট

pic -মহেশখালী প্রতিনিধি : মহেশখালী উপজেলার কালামারছড়া ইউনিয়নের মিজ্জির পাড়া এলাকায় গিয়াস উদ্দিন নামের এক যুবকের কাছ থেকে ডাকাতরা সর্বস্ব লুটে নিয়েছে। ডাকাদের কবলে পড়া যুবক ওই এলাকার ছদর আমিন এর ছেলে। ঘটনাটি ঘটেছে ২৫জুন রাত সাড়ে ৭টার সময় ।
স্থানীয় এলাকা বাসির সূত্রে জানা যায় গিয়াস উদ্দীন তার দোকানের জন্য মালামাল ক্রয় করতে মিজ্জিরপাড়া বাজার থেকে কালামারছড়া বড় বাজার এ যাওয়ার পথে মিজ্জিরপাড়া এলাকার শেষপ্রান্ত পর্যৗল্প পৌছলে–ওই স্থানে আগে থেকে উৎপেতে থাকা ডাকাত দলের সদস্য ফরমান,জাগের উল্লাহ, জাইয়েতুল্লাহ, কাউছার, জহির, গফুর এর নেতৃত্বে গিয়াস উদ্দিন এর উপর হামলা চালায়। হামলায় গিয়াস উদ্দিন এর মাথায়, মূখে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ডাকাতরা । এসময় গিয়াস উদ্দীনের কাছ থেকে নগদ ৩৫ হাজার ৭শত টাকা, একটি ৫হাজার টাকা দামের মোবাইল ও মূল্যবান কাগজ পত্র ছিনিয়ে নিয়ে গেছে বলে জানান ডাকাতের শিকার গিয়াস উদ্দিন । আহত গিয়াস উদ্দিন কে তার নিকটতম আতœীয় স্বজনরা উদ্ধার করে মহেশখালী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে । সেখানে তার অবস্থা আশংকা জনক হলে ,কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ককসবাজার সদর হাসপাতালে রেফার করেন।
ঘটনার বিষয়ে মহেশখালী থানা অফিসার ইনচার্জ এর দায়িত্বে থাকা এস আই জহির উদ্দিন জানান, ঘটনার বিষয়ে এখনও কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


শেয়ার করুন