কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের দরিদ্র, কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

এম আবদুল্লাহঃ

কোভিড ১৯ করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের অসহায়, দরিদ্র, পরিবার ও করোনা দূর্গত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

আজ জুমার নামাজের পর কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ত্রাণ বিতরণ করেন।

কক্সবাজার সদর-রামু আসনের মাননীয় সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপির সহযোগিতায় জরুরি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় কলেজ ছাত্রলীগের যে সকল নেতৃবৃন্দের পরিবার করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে তাদের পরিবার ও কলেজের আশপাশের দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন বলেন, কলেজ ছাত্রলীগের অনেক পরিবার বর্তমানে কর্মহীন হয়ে পড়েছে। তারা লজ্বায় কারো কাছ থেকে কিছু চাইতে পারে না৷ তাই তাদের পরিবার খোজে খোজে আমাদের সাধ্যমত খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমি দলের নেতা, সকল এমপি, চেয়ারম্যান, মেম্বার মহোদয়ের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি আপনারা দলের এসব দরিদ্র পরিবারের পাশে দাঁড়ান। তারা কখনো হাত পেতে কারো কাছ থেকে কিছু চাইতে পারে না।
কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন বলেন, কলেজের আশপাশের দরিদ্র ও অসহায় পরিবারগুলো কর্মহীন হয়ে পড়ায় তাদের অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে তাই তাদের দুর্ভোগ লাগবে আমাদের কলেজ ছাত্রলীগের ক্ষুদ্র প্রয়াস

আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগ শহর শাখার সভাপতি সোহেল রানা, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম, নাজমুল ইসলাম সাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন জাশেদ, মোঃ আব্দুল্লাহ , শফিকুর রহমান, আব্দু রাজ্জাক, উপ আইন বিষয়ক জামাল হোসেন নাহিদ প্রমুখ


শেয়ার করুন