কক্সবাজার ব্লাড ডোনেটিং ক্লাবের ইফতার মাহফিল

প্রেস বিজ্ঞপ্তিঃ
“ধর্ম বর্ণ নির্বিশেষে, রক্ত দেবো হেসে হেসে” স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন কক্সবাজার ব্লাড ডোনেটিং ক্লাবের রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৫মে বিকেলে ৩টায় কক্সবাজারের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী রমিজ আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা সরওয়ার সাঈদ ও এড. আবুহেনা মোস্তফা কালাম।
সংগঠনের এডমিন শামসুল আলম শ্রাবনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার ব্লাড ডোনেটিং ক্লাবের প্রতিষ্ঠাতা হালিম মোঃ জয়।
অনুষ্ঠানে রোযা নিয়ে রক্তদান ও রমজানের তাৎপর্য নিয়ে অতিথিরা আলোচনা করেন ।
অতিথিরা বলেন- “আল্লাহপাক আমাদেরকে এই রক্তদান করার মাধ্যমে মানবজাতির খেদমত করার তওফিক দান করুন, বিশেষ করে যে সমস্থ রোজাদার ব্যক্তি আছে তাদের মনের মধ্যে এই সন্দেহ না থাকা উচিৎ যে আমরা বোধহয় রক্ত দিলে রোজা ভেঙ্গে যাবে। আপনি রোজা অবস্থায় রক্ত দিলে রোজা ভাঙ্গবে না বরং রোজার সওয়াবও পাবেন এবং আপনি যে নিজেকে মানব সমাজে মানবের খেদমতে বিসর্জন করলেন, ত্যাগ করলেন রক্ত দিয়ে এটার সওয়াবও দুইটা একসাথে পাওয়া যাবে’।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নুরুল আবছার সাজু , রমজান আলী নীরব, ইমরান জুয়েল, হেলাল উদ্দিন, জাহেদ হাসান, আব্দুল্লাহ আল মামুন জিকু, শহিদুল্লাহ, নাসরীন, সাদিয়া ইসলাম, হালিমা, রাফি প্রমুখ।
মোনাজাত পরিচালনা করেন এড. আমিনুল হক।
ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।


শেয়ার করুন