কক্সবাজার জেলা আওয়ামী সমবায় লীগ নেতৃবৃন্দের সাথে পৌর আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যানের মত বিনিময়

44টাইমস ডেস্ক ::

“আওয়ামী সমবায় লীগ আওয়ামী ঘরনার অঙ্গ সংগঠনে এক নতুন ধারার রাজনীতিতে ভিন্ন মাত্রা যোগ করবে”…………….. মুজিবুর রহমান চেয়ারম্যান ।

গতকাল কক্সবাজার জেলা আওয়ামী সমবায় লীগ নেতৃবৃন্দের সাথে কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি ও এতদ্ব অঞ্চলের মাটি ও মানুষের প্রিয় নেতা মুজিবুর রহমান চেয়ারম্যান এক মত বিনিময় সভায় মিলিত হন। সন্ধ্যা ৭টায় হোটেল সিলভার সাইনের রূপটপে এক অনাড়ম্বর পরিবেশে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী সমবায় লীগের সভাপতি তোফায়েল আহমদ এবং সভা সঞ্চালনা করেন আওয়ামী সমবায় লীগ জেলা কমিটির প্রাজ্ঞ, বিদগ্ধ, সাবেক, বর্তমান ছাত্র নেতৃবৃন্দ, যুব নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় প্রধান অতিথি মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশনকে বাস্তবে রূপান্তর ঘটাতে আওয়ামী ঘরানার সকল সংগঠনকে মাঠে ময়দানে থাকতে হবে। আর এই লডাকু সংগঠনের তালিকায় নতুন করে যুক্ত হলো জেলা আওয়ামী সমবায় লীগ। তিনি আরো বলেন আওযামী সমবায় লীগ রাজ পথে থেকে আওয়ামীলীগের বিজয় পতাকাকে সমুন্নত রাখবে। সভায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আনোয়ার হাসান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়েদ, সাংগঠনিক সম্পাদক জয়নাল সুফী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা শেজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আইনজীবি ফরহাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আইনজীবি ওয়াসিম সিকদার, সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আইনজীবি আবু বক্কর ছিদ্দিক আবু, প্রচার সম্পাদক নবীর হোসেন, সহ-প্রচার সম্পাদক মোঃ হোসেন, শিল্প বিষয়ক সম্পাদক আবদুল মজিদ, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক কাজী কামাল হোসেন সহ জেলা কমিটির গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে জেলা কমিটির নেতৃবৃন্দের সাথে মুজিবুর রহমান চেয়ারম্যান ফটোসেশনে অংশ গ্রহণ করেন। সভা শেষে জেলা আওয়ামী সমবায় লীগ নেতৃবৃন্দ আওয়ামীলীগের সকল কর্মসূচীতে অগ্রবর্তী হিসেবে উপস্থিত রেখে সংগঠনের মর্যাদা বৃদ্ধি প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা ও বিবিসি পোস্ট এর বিশেষ প্রতিনিধি সাংবাদিক জুয়েল চৌধুরী। সভায় সাধারণ সম্পাদক ও সভাপতি সংগঠনের গঠনতন্ত্র এবং পূর্ণাঙ্গ জেলা কমিটি অনুলিপি প্রধান অতিথির প্রধান অতিথির কাছে সমার্পণ করেন এবং দ্ব্যার্থহীন কণ্ঠে সকলকে জানায় আওয়ামী সমবায় লীগের সাংগঠনিক নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা এবং সংগঠনের প্রধান উপদেষ্টা স্থানীয় সরকার-সমবায় মন্ত্রী ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছৈয়দ আশরাফুল ইসলাম।


শেয়ার করুন