সাইমুম সরওয়ার কমল এমপি

কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের জন্য ৪০ লাখ টাকা বরাদ্দের ঘোষণা 

eid ctn 2এম.আজিজ রাসেল :

সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন, সরকার সদর-রামুর ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য ১ কোটি টাকা বরাদ্দ দেয়ার ঘোষণা দেয়া হয়েছে। এই টাকা পেলে কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সীমানা প্রাচীর নির্মাণ ও সৌন্দর্য বর্ধনে ৪০ লাখ টাকা দেয়া হবে। এর আগে ১০ লাখ টাকা দেয়া হয়েছে।

আরো ৪০ টাকা দেয়া হলেও কিন্তু সে টাকা অপ্রতুল। তাই তিনি জেলা পরিষদ ও জেলা প্রশাসনকে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সীমানা প্রাচীর নির্মাণ ও সৌন্দর্য বর্ধনের কাজে অংশ নেয়ার আহবান জানান। ৭ জুলাই সকাল সাড়ে ৮ টায় বীর শ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজের আগে শুভেচ্ছা বক্তব্যকালে তিনি উপরোক্ত কথা বলেন।

কক্সবাজার পৌরসভার কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদের পরিচালনায় মুসল্লীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংসদ সাইমুম সরওয়ার কমল, জেলা প্রশাসক মোঃ আলী হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী মাবু। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ারুল নাসের, সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহীমুল্লাহসহ সরকারী উচ্চপদস্থ কর্মকর্তা ও সর্বস্তরের মানুষ।


শেয়ার করুন