কক্সবাজার কলেজের পিকনিক গাড়ি দুর্ঘটনার কবলে, আহত ৪

indexদুর্ঘটনা কবলিত পিকনিক বাস। ছবি-সিটিএন

শাহেদ ইমরান মিজান, সিটএন:
কক্সবাজার সরকারি কলেজের ইংরেজী বিভাগের পিকনিক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। এতে বড় ধরণের হতাহত হয়নি। তবে এক শিক্ষকসহ চারজন আহত হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে রামু জোয়ারিয়ানালার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এঘটনায় ক্ষুব্ধ হয়ে তিনটি হানিফ পরিবহনের বাস আটক করেছে কলেজ শিক্ষার্থীরা।
কলেজে ছাত্র মিনার হাসান জানান, ইংরেজী বিভাগের শিক্ষার্থী ও শিক্ষকরা পূর্ব প্রস্তুতি মোতাবেক সোমবার বান্দরবানের উদ্দেশ্যে পিকনিকে রওয়ানা হয়। পথিমধ্যে বাসটি জোয়ারিয়ানালা পৌঁছলে বিপরীত দিকে আসা হানিফ পরিবহনের একটি বাস পিকনিক বাসটি ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে পিকনিক গাড়িটি ছিটকে যায়। এতে বিভাগের অধ্যাপক মিঠুন চক্রবর্তী ও আরো তিন শিক্ষার্থী আহত হয়। শিক্ষার্থীদের নাম জানা যায়নি। তাদেরকে তাৎক্ষণিক স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। তবে তারা আশঙ্কামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন।
এদিকে এই খবর কলেজ ক্যাম্পাসে পৌঁছলে ক্ষুব্ধ হয়ে উঠে শিক্ষার্থীরা। তারা কলেজের অভিমুখে সড়কে গতিরোধ করে হানিফ পরিবহরেন তিনটি বাস  আটক করেছে। গাড়িগুলো বর্তমানে কলেজ  ক্যাম্পাসে রয়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে সরকারি কলেজ অধ্যক্ষ একেএম ফজলুল করিম চৌধুরী বলেন, ‘দুর্ঘটনা কবলিত আমাদের পিকনিক বাসটির তেমন ক্ষতি হয়নি। তবে চারজন আহত হয়েছে। আহতদের চিকিৎসা চলছে।’


শেয়ার করুন