কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের প্রাক-প্রস্তুতি সভা

“জাতীয় অনলাইন পোর্টালের প্রতিনিধিদের সাথে মতবিনিময় ২৯ জানুয়ারি”

Cox'sBazar Online Press Club LOGOবার্তা পরিবেশক:

কক্সবাজার জেলা শহরে কর্মরত অনলাইন নিউজ এজেন্সি ও অনলাইন পোর্টালের প্রতিনিধি ও সংবাদদাতাদের সাথে মতবিনিময়ের উদ্যোগ নিয়েছে কক্সবাজার অনলাইন প্রেস ক্লাব। মঙ্গলবার এক সংক্ষিপ্ত মতবিনিময় ও প্রাক-প্রস্তুতি সভা শেষে বৃহত্তর আকারে অনলাইন সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামি ২৯ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩টায় শহরের থানা রোড সংলগ্ন ইভান প্লাজাস্থ ক্লাবের কার্যালয়ে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।
সভায় উপস্থিত অনলাইন প্রেস ক্লাব কর্মকর্তা ও অনলাইন সাংবাদিকদের মতামতের ভিত্তিতে ওই সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভা শেষে ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী কক্সবাজার জেলা শহর থেকে জাতীয় অনলাইন নিউজ এজেন্সি ও অনলাইন পোর্টালে কর্মরত সাংবাদিকদের ওই মতবিনিময় সভায় উপস্থিত থাকার জন্য সবিনয় অনুরোধ জানিয়েছেন।
মঙ্গলবার বিকালে অনলাইন প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক আকতার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য ও মতামত উপস্থাপন করেন কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সরওয়ার আলম, ক্লাবের নির্বাহী সদস্য ইসলাম মাহমুদ, রিয়েল-টাইম নিউজ নেটওয়ার্কের (আরটিএনএন) কক্সবাজার প্রতিনিধি আনছার হোসেন, শীর্ষ নিউজের কক্সবাজার প্রতিনিধি হাসানুর রশীদ, নতুন বার্তার কক্সবাজার প্রতিনিধি গোলাম আজম খান, দ্য রিপোর্টের কক্সবাজার প্রতিনিধি আবদুল্লাহ নয়ন, বাংলামেইলের কক্সবাজার প্রতিনিধি আবদুর রহমান, কক্সবাজার নিউজ ডটকমের সহকারি বার্তা সম্পাদক ইমাম খাইর ,এফএনএস ও ঢাকা টাইমস প্রতিনিধি বলরাম দাশ অনুপম, নতুন কন্ঠ প্রতিনিধি মোহাম্মদ শাহাদত হোছাইন, বিডিডেইলির সম্পাদক মোহাম্মদ জুনায়েদ প্রমূখ।
সভায় ক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী বলেন, ‘অনলাইন প্রেস ক্লাব সকল অনলাইন সাংবাদিকদের সংগঠন। যারা এই ক্লাবটি প্রতিষ্টা করেছেন তারাই শুধু এই ক্লাবে থাকবেন, এই মতে বিশ্বাসি নয় অনলাইন প্রেস ক্লাব।
তিনি মনে করেন, শুধু কক্সবাজার থেকে প্রকাশিত অনলাইন পোর্টাল নয়, জাতীয় ভাবে প্রচারিত সকল অনলাইন এজেন্সি ও নিউজ পোর্টালের কক্সবাজারস্থ প্রতিনিধিরাও এই সংগঠনের সদস্য হবেন।
তিনি জাতীয় অনলাইন মিডিয়ার সকল প্রতিনিধিকে ২৯ জানুয়ারির মতবিনিময় সভায় উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানান।


শেয়ার করুন