কক্সবাজারে হিফ্জুল কুরআন প্রতিযোগিতা ৪ ফেব্রুয়ারি

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজারে ৪র্থ হিফ্জুল কুরআন প্রতিযোগিতা ও দ্বীনি মাহফিল অনুষ্ঠিত হবে ৪ ফেব্রুয়ারি বুধবার। কক্সবাজারের ঐতিহ্যবাহী মসজিদ বদরমোকাম জামে মসজিদ প্রাঙ্গনে হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিতব্য হিফ্জুল কুরআন প্রতিযোগিতা ও দ্বীনি মাহফিলে প্রধান অতিথি থাকবেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ রুহুল আমিন। প্রধান আলোচক থাকবেন বিশিষ্ট লেখক, সাহিত্যিক ও গবেষক, মাসিক আত-তাওহীদের নির্বাহী সম্পাদক আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার সিনিয়র শিক্ষক হাফেজ উবাইদুল্লাহ হামজাহ।
আয়োজক সংগঠন হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা হাফেজ মুহাম্মদ ইউনুছ ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতা ও মাহফিলে কক্সবাজারের বিভিন্ন হেফজখানার প্রায় দুই শত হাফেজ অংশগ্রহণ করবেন। প্রতিযোগিতা ও মাহফিলের রয়েছে সকাল ৯টায় হিফ্জুল কুরআন প্রতিযোগিতা, সকাল সাড়ে ১০টায় হিফজ শিক্ষক কর্মশালা, বাদ আসর ক্বিরাত মাহফিল, বাদ মাগরিব সনদ ও পুরস্কার বিতরণী, বাদ এশা বার্ষিক মাহফিল।
প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে নগদ অর্থ পুরুস্কার ও সার্টিফিকেট প্রদান করা হবে বলে জানিয়েছেন সংগঠনের সেক্রেটারী মাওলানা হাফেজ মোহাম্মদ দেলোয়ার।


শেয়ার করুন