কক্সবাজারে হজ্ব প্রশিক্ষণ কর্মশালা

Cox Hajj workshop (1)সংবাদ বিজ্ঞপ্তি :

২০১৬ সালে হজ্বে গমণেচ্ছুকদের নিয়ে কক্সবাজারে অনুষ্ঠিত হয়ে গেল ‘হজ্ব প্রশিক্ষণ কর্মশালা।’ ১৮ জুন শনিবার বিকালে শহরের হোটেল মোটেল জোনের লাবণী পয়েন্টের হোটেল মিশুক’র জা-মেরিডিয়ান রেস্তোঁরায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট এর সাবেক বিচারপতি ও জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান বিচারপতি আমিরুল কবির চৌধুরী।
কক্সবাজার হজ্ব কাফেলার প্রধান নির্বাহী তোফায়েল উদ্দিন চৌধুরী’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতীব ও চট্টগ্রামের সীতাকুন্ড আলীয় মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগি অধ্যাপক ও কক্সবাজার হজ্ব কাফেলার প্রশিক্ষক ড. মাওলানা মোহাম্মদ ফরিদ উদ্দিন ফারুক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও কক্সবাজার হজ্ব কাফেলার প্রশিক্ষক মাওলানা শফিউল্লাহ কুতুবী।
বক্তব্য রাখেন মহেশখালী কলেজের অধ্যক্ষ অধ্যাপক জসিম উদ্দিন, এডভোকেট রমিজ আহমদ, এডভোকেট ছলিম উল্লাহ, বিশিষ্ট ব্যাংকার একেএম কফিল উদ্দিন চৌধুরী, রামুর ফঁতেখারকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যন সিরাজুল ইসলাম ভুট্টু, অধ্যাপক মাওলানা রহমত ছালাম প্রমুখ। প্রশিক্ষণ কর্মশালায় কক্সবাজার হজ্ব কাফেলার অধীনে অর্ধশতাধিক হজ্ব গমণেচ্ছুক উপস্থিত ছিলেন।
প্রশিক্ষণ কর্মশালায় মহান রমজানের পবিত্রতা রক্ষা, বাংলাদেশের উন্নতি-সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। শেষে রোযাদারদের সম্মানে ইফতারের ব্যবস্থা করা হয়।


শেয়ার করুন