ধামাচাপার চেষ্টা

কক্সবাজারে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা, প্রেমিক পিপি পুত্র পলাতক

Untitled-1শাহেদ ইমরান মিজান, সিটিএন:
প্রেমিকের মায়ের অপমান সহ্য করতে না পেরে অভিমানে তানহা নামে কক্সবাজার কেজি এণ্ড মডেল হাইস্কুলের নবম শ্রেণীর এক ছাত্রী আত্মহত্যা করেছে। সে কক্সবাজার শহরের লার পাড়ার এলাকার (বর্তমান স্টেডিয়াম পাড়া)  দুবাই প্রবাসী নজরুল ইসলামের মেয়ে। বিষপান করলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় প্রেমিক আবু সাদাত মোহাম্মদ সায়েম পলাতক রয়েছে।
জানা গেছে, কক্সবাজার জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মমতাজ আহমদের পুত্র আবু সাদাত মোহাম্মদ সায়েমের সাথে প্রেমের সম্পর্ক ছিল তানহার। এই সম্পর্কে জেনে বুধবার সায়েমের মা মুঠোফোনে তানহাকে অপমান করেন। এতে অভিমান করে ওই দিনই বিষপান করে তানহা। তাকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হলে বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে নেয়ার পথেই তার মৃত্যু হয়। তবে এই বিষয়ে মুখ খুলছে না নিহতের পরিবার।
অভিযোগ উঠেছে, মৃত্যুর ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। ক্ষমতার প্রভাব কাটিয়ে তানহার পরিবারকে ভয়ভীতি দেখিয়ে ঘটনা ভিন্নখাতে নেয়ার চেষ্টা করছে প্রেমিক সায়েমের পরিবার। এর জন্য তানহা ডায়রিয়ায় মারা গেছে বলেও প্রচার করতে তাদের বাধ্য করা হচ্ছে। রাতেই তড়িঘড়ি করে লাশ দাফন করা হচ্ছে বলে জানা গেছে।

কক্সবাজার সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার রাত ১০টায় তানহাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের ৪ তলার ৩৯ নম্বর বেডে ভর্তি করা হয়। ভর্তি খাতায় বিষপানের রোগী হিসেবে উল্লেখ রয়েছে। হাসপাতালের পুলিশের রেজিষ্টারেও বিষপানের বিষয়টি উল্লেখ রয়েছে। তবে এই বিষয়ে থানা পুলিশের কোন মন্তব্য পাওয়া যায়নি।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তানহার বাবা বাংলাদেশে আসার জন্য এরই মধ্যে দুবাই থেকে রওনা দিয়েছে। তিনি শুক্রবার বাড়ি পৌঁঁছে যাবেন।


শেয়ার করুন