কক্সবাজারে তৃনমূল শ্রমিক নেতাকর্মীদের ঈদ পুনর্মিলনী

unnamed (1)বার্তা পরিবেশক :
“প্রতিহিংসা নয়-চাই প্রতিযোগিতা” এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর আদর্শের পর্যটন নগরীর তৃনমূল শ্রমিক সংগঠক ও নেতাকর্মিদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অত্যান্ত জাকজমক পূর্ণ এই আয়োজন গতকাল ২ অক্টোবর বিকাল ৩ টায় কক্সবাজার স্বাংস্কৃতিক কেন্দ্রে শ্রমিক নেতা এইচএম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার পৌর আওয়ামীলিগের সভাপতি জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার পৌরসভার বার বার নির্বাচিত সাবেক মেয়র নুরুল আবছার, কক্সবাজার জেলা আওয়ামীলিগের সাবেক প্রচার সম্পাদক ও কুতুবদিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম। বক্তব্য রাখেন, সড়ক পরিবহন শ্রমিকলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি মোজাফ্ফর আহমদ পল্টু, সাধারন সম্পাদক ও কক্সবাজার পৌর ১২ নং ওয়ার্ড আওয়ামীলিগের সাধারন সম্পাদক কাজী মোরশেদ আহমদ বাবু, কক্সবাজার পৌর টমটম মালিক ঐক্য পরিষদের সভাপতি নাজিম উদ্দিন, কক্সবাজার জেলা পরিবহন শ্রমিকলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আমির উদ্দিন বুলবুল, কক্সবাজার শহর শাখার সভাপতি নুরুল আবছার, পৌর টমটম মালিক চালক ঐক্য পরিষদের যুগ্ন-সম্পাদক মনির মোবারক, ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মুবিনুল ইসলাম, শ্রমিকনেতা ওমর ফারুক মিন্টু, মাইন উদ্দিন, ইমরান হোসেন রিপন, নাজমুল ইসলাম খোকা, মুকিত, পুবন দাশ, হুমায়ুন কবির সূর্য্য, সাইফুর আলম কাজল ও দোকান কর্মচারী শ্রমিকলীগের সাধারন সম্পাদক জিল্লুর রহমান কাজল প্রমূখ।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে শ্রমিক-কর্মচারীদের ন্যায্য দাবি-দাওয়া আদায় করতে হবে। কোন ভেদাভেদ না রেখে সকলেই ঐক্যবদ্ধ হয়ে ডিজিটাল বাংলাদেশের আধুনিক কক্সবাজার গড়তেই বঙ্গবন্ধুর আদর্শ লালন করে কাজ করার আহবান জানান তিনি। এছাড়া অনুষ্ঠানে বক্তারা ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের সংক্ষিপ্ত বক্তব্যে দলীয় ঐক্যের উপর গুরুত্বারোপ করেন।
Ÿ্যতিক্রমি এই আয়োজনে কক্সবাজারের মুজিব আদর্শের বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এই মিলনমেলার শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে নৈশ্যভোজের আয়োজন করা হয়। মধ্যরাত্রী পর্যন্ত চলা এই আয়োজন উপস্থিত সকলে প্রানভরে উপভোগ করেন।


শেয়ার করুন