এমপি বদি’র বিরুদ্ধে সেলফি বিতর্ক: উখিয়া সাংবাদিক পরিষদ’র নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি:

অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় প্রেরনের সময় আলহাজ আবদুর রহমান বদি’র সেলফিকে কেন্দ্র করে কয়েকটি পত্রিকা ও ফেইসবুক স্ট্যাটাসে এমপি বদি’র বিরুদ্ধে তর্কে বিকর্কে লিপ্ত হয়ে অযথা যে বিষোদাগার তৈরীর চেষ্টা করা হচ্ছে, তাতে উখিয়ার সাংবাদিক পরিষদ মর্মাহত।
সাংবাদিকদের জানামতে, ফেইসবুক সেলফি ব্যবহারকারীদের একটা রুটিন ওয়ার্ক, নিজেদের ছাড়াও ঘটনা দুর্ঘটনা আচার অনুষ্টান, বিশেষ নেতৃত্বের উপস্থিতি সভা সমাবেশ, মাহফিল জানাযাসহ সব ক্ষেত্রে ছবি তোলা বিশেষ রেওয়াজে পরিনত হয়েছে।
যা কোন কোন ক্ষেত্রে প্রেরনার উৎসহ হিসাবে কাজ করে। সেক্ষেত্রে দেশের প্রথম শ্রেনীর ব্যক্তি মহান জাতীয় সংসদ সদস্য আবদুর রহমান বদিকে নিয়ে কুৎসা রচনা, বিভ্রান্তিকর তথ্য পরিবেশন করে হেয় করার অপচেষ্টা খুবই দু:খজনক।
আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। লিখা এবং বলার অধিকার সবার আছে, তার মা’নে এই নয় যে- ব্যক্তি সমাজ পরিবেশের ভারসাম্যহীনতা নষ্ট হয় এমন আচরণ থেকে সকলের সজাগ থাকা উচিত। যেহেতু শিক্ষিত মানুষেরাই এদেশের প্রথম শ্রেনীর নাগরিক।
বিবৃতিদাতারা হচ্ছেন- উখিয়া সাংবাদিক পরিষদের আহবায়ক নুর মুহাম্মদ সিকদার, মিজনুর রশীদ মিজান, সরোয়ার আলম শাহিন, হুমায়ুন কবির জুশান, আবুল কালাম আজাদ, ওবাইদুল হক চৌধুরী, শহিদুল ইসলাম, হানিফ আজাদ, শফিক আজাদ, শ ম গফুর, মোসলেহ উদ্দিন


শেয়ার করুন