টেকনাফে

এবার ইয়াবা ব্যবসায়ীরা কোপালো পাঁচ সাংবাদিককে (ভিডিও)

 w2r455নিজস্ব প্রতিবেদক:

টেকনাফে ইয়াবা গডফাদারের নেতৃত্বে এবার ৫ সাংবাদিককে কুপিয়ে আহত করা হয়েছে। এ সময় ভাংচুর করে ছিনিয়ে নেয়া হয়েছে তিনটি ক্যামেরাও। শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া স্কুল মাঠে এ হামলার ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন সময়টিভির স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল, তার ক্যামেরাপার্সন ফয়েজ, ইন্ডেপেন্টেন টিভির জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, তার ক্যামেরাপার্সন শরীফ, ৭১ টিভির ক্যামেরাপার্সন বাবু দাশ।

সংবাদ সংগ্রহ করতে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভূক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুরুল হক ভূট্টোর নেতৃত্বে এ হামলা ঘটনা ঘটনো হয় বলে নিশ্চিত করেছেন আহত সাংবাদিকরা। আহত সময়টিভির স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল জানান, ওই এলাকায় ভিডিও ফুটেজ সংগ্রহকালে হঠাৎ করে একদল লোক এ হামলার চালায়। এতে এলোপাতারড় কুপিয়ে তাদের আহত করার পাশাপাশি ক্যামেরা ছিনিয়ে নিয়েছে। ঘটনাস্থল থেকে বিজিবি ও পুলিশ সদস্য তাদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে প্রেরণ করেছে। তাদের সাথে রয়েছেন টেকনাফ পৌরসভার কাউন্সিলর ও আমাদের সময় পত্রিকার টেকনাফ প্রতিনিধি মো. আবদুল্লাহ মনির।

টেকনাফ থানার ওসি আবদুল মজিদ জানান, আহতদের অবস্থা খুব গুরুতর। ঘটনার পর থেকে জড়িতদের ধরতে পুলিশ ও বিজিবি যৌথ অভিযান চালানো হচ্ছে।


শেয়ার করুন