এবার আমার ড্রিম প্রজেক্টে অভিনয় করব : ফারিয়া

1_8বিনোদন ডেস্ক

বর্তমান প্রজন্মের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপনার পাশাপাশি তাঁকে মডেলিংয়েও দেখা গেছে। গত বছরের শুরুর দিকে ফারিয়া নাম লেখান চলচ্চিত্রে। তাঁর প্রথম ছবি ‘আশিকী’ মুক্তি পায় কোরবানির ঈদে। সেটি মুক্তির পর দর্শকদের কাছ থেকে সাড়া পেয়েছেন মিশ্রিত। সম্প্রতি নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘প্রেমী ও প্রেমী’। আর এতে তাঁর বিপরিতে অভিনয় করবেন ওম। আর ছবিটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু।

এ বিষয়ে নুসরাত ফারিয়া প্রিয়.কমকে রবিবার সন্ধ্যায় জানান, ‘আমি বাস্তবজীবনে যেমন, একজন কর্পোরেট লেডি ঠিক তাঁর একটি জার্নি দেখানো হবে এ ছবিতে। এবার আমার ড্রিম প্রজেক্টে অভিনয় করব। আর যে মাধ্যমেই কাজ করি না কেন আমি? সময় দিয়েছি নিজেকে, আমি আসলে কি করতে চাই’।

এদিকে ২২ জানুয়ারি কলকাতায় ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। আর ৩০ জানুয়ারি শুরু হবে শুটিং। কলকাতার বিভিন্ন স্পটে শুটিংয়ের পর ঢাকা, বান্দরবান এবং হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ছবিটির দৃশ্য ধারণ করা হবে। অন্যদিকে নুসরাত ফারিয়া সম্প্রতি হিরো ৪২০ ছবির শুটিং শেষ করেছেন।

ছবিতে কলকাতার নায়ক ওমের বিপরীতে অভিনয় করেছেন ফারিয়া। ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। আর যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সৈকত নাসির ও কলকাতার সুজিত মণ্ডল। ছবিটি জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে নির্মাণ করা হচ্ছে।


শেয়ার করুন