এজি মডেল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান

_dsc0365বার্তা পরিবেশক :
কক্সবাজার এজি মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বুধবার স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান। তিনি বলেন পড়ালেখার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। মা’দের উদ্দেশ্যে তিনি বলেন মায়েরা পারে একটি সন্তানকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে। বিশেষ করে বর্তমান তথ্য প্রযুক্তির বিশ্ববায়নে আপনাদের সন্তানদেরকে অবশ্যই সু-নজর দিতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্কুল কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল গফুর। বিশেষ অতিথি ছিলেন, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক ও দৈনিক হিমছড়ির সম্পাদক হাসানুর রশীদ, সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার এমদাদুল হক।fb_img_1486570141334

৪র্থ শ্রেণির ছাত্র সজিব উদ্দিন শাকিলের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অধ্যক্ষ মোহাম্মদ আবুল কাশেম। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপাধ্যক্ষ ইসলাম মাহমুদ, স্কুলের পরিচালক এম.আর মাহবুব। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ইমাম খালেদ স্বপন, মো: আবুল মনসুর। ৩ দিন ব্যাপী উক্ত প্রতিযোগিতায় ১৪০ জন ছাত্র-ছাত্রীদেরকে বিভিন্ন ইভেন্টে পুরস্কৃত করা হয়।


শেয়ার করুন