ঋদ্ধিকে অপহরণ করেছে নিরব!

02টাইমস ডেস্ক ::

মডেল অভিনেতা নিরবের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করা হয়েছে। তার সদ্য বিবাহিত স্ত্রী তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধির বাবা আবু তাহের চৌধুরী উত্তরা পূর্ব থানায় এ মামলা করেন।

শুক্রবার রাতে নিরবের সঙ্গে তাশফিয়ার বিয়ে হয়। তাশফিয়া নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। বিয়ের খবরটি গোপন রাখেন তারা। সোমবার দুপুরের পর বিয়ের বিষয়টি ফলাও করে প্রচার করেন নিরব।
নিরব দাবি করেন, তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তবে সন্ধ্যার পর জানা গেল,নিরবের বিরুদ্ধে তাশফিয়াকে অপহরণের অভিযোগে মামলা করেছে তার বাবা।

সোমবার রাতে পুলিশের উত্তরা বিভাগের সহকারী কমিশনার শাহেদ ফেরদৌস বলেন, শনিবার রাতে আবু তাহের চৌধুরী উত্তরা পূর্ব থানায় অপহরণের মামলাটি করেন। তাহের চৌধুরী তাশফিয়ার বাবা।

অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন,তার মেয়ে তাশফিয়ার সঙ্গে চিকিৎসকের বিয়ে ঠিক হয়েছিল। শনিবার দুপুরে তাশফিয়া এক অনুষ্ঠানের জন্য সাজগোজ করতে উত্তরায় পার্সোনার শাখায় গেলে মডেল নিরব তাকে ফুসলিয়ে অপহরণ করে।

উত্তরা পূর্ব থানার ওসি আলী হোসেন খান বলেন, তাহেরের মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। এই নিরব যে মডেল নিরব তা জানা ছিল না। একমাত্র মেয়ে তাশফিয়াকে নিয়ে তাহের চৌধুরী ও মুর্শিদা আকতার দম্পতি রাজধানীর উত্তরায় বসবাস করেন।


শেয়ার করুন