উখিয়ায় ওড়না পেঁচিয়ে শিশু দ্বি-খন্ডিত

ওড়না পেঁচিয়েশফিক আজাদ, উখিয়া প্রতিনিধি ॥     

উখিয়ায় টমটম গাড়ীতে ওড়না পেঁচিয়ে গার থেকে মস্তক বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলে শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকাল ৯টার দিকে ধুরুংখালী এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। স্থানীয় ভাবে ঘটনাটি মিমাংশা হওয়াতে লাশ দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
জানা যায়, রামু উপজেলার তুলাবাগান কালারপাড়া গ্রামের সোনা মিয়ার শিশুকন্যা ইয়াছমিন আকতার(৬) গতকাল রবিবার সকাল ৯টার দিকে টমটম গাড়ীতে করে জালিয়াপালংয়ের সোনাইছড়ি গ্রামের নানারবাড়ি যাচ্ছিল। ধুরুংখালী এলাকায় পৌঁছলে অসাবধানতা বশত: গলায় ওড়না পেঁচিয়ে ইয়াছমিনের মস্তক ধর থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
নিহত ইয়াছমিনের পিতা সোনা মিয়া জানান, খুনিয়াপালং ইউনিয়ন আ’লীগের সেক্রেটারী জহির আহমদ চৌধুরী ও হলদিয়াপালং ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী জাহাঙ্গীরের মধ্যস্থায় ১৩ হাজার টাকার বিনিময়ে ঘটনাটি মিমাংশা করেছে। খুনিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মাবুদ জানান, উভয়পক্ষ হতদরিদ্র হওয়ার সুবাদে ঘটনাটি স্থানীয় ভাবে মিমাংশা করার নির্দেশ দেওয়া হয়েছিল। উখিয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান এ সংক্রান্ত ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি বলে সাংবাদিকদের জানান।


শেয়ার করুন