উখিয়ায় এনজিও কর্মীর রহস্যজনক মৃত্যু

ukhiya - ctnশফিক আজাদ, উখিয়া প্রতিনিধি :

উখিয়া উপজেলার কুতুপালং শরনার্থী ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে কর্মরত এক উপজাতীয় মহিলার ঝুলন্ত লাশ কুতুপালং ভাড়া বাসার একটি কক্ষ থেকে থানা পুলিশ উদ্ধার করেছে। গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় এ ঘটনা ঘটে। তার নাম পারুল চাকমা (২০), জেলা রাঙ্গামাটি। তবে পুলিশ ও স্থানীয় লোকজন মৃত্যুর রহস্য এ সংবাদ লেখা পর্যন্ত উৎঘাটন করতে পারেনি।

কুতুপালং এলাকার সাবেক ইউপি সদস্য এবং আওয়ামীলীগ নেতা বখতিয়ার আহমদ মেম্বার জানান, উক্ত মহিলাটি সম্প্রতি এমএসএফ হাসপাতালে নার্স হিসেবে যোগদান করেছে। কুতুপালং বাজার এলাকায় জাফর আলমের বিল্ডিংয়ের ভাড়া বাসায় উঠে। তার সাথে আরো কয়েকজন এনজিও কর্মী মহিলা থাকতো। কিন্তু মঙ্গলবার সকালে সবাই বাসা থেকে যার যার অফিসে চলে গেলে সে ফ্যানের সাথে উড়না পেঁছিয়ে আত্মহত্যা করে। তিনি প্রেম সংক্রান্ত বিষয়ে এ ঘটনা ঘটেছে বলে মন্তব্য করলেও বেশি কিছু জানেননি বলে জানান।

উখিয়া থানার উপ-পরিদর্শক আনোয়ার জানান, এনজিও কর্মীর আত্মহত্যার খবর পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে ভাড়া বাসা থেকে দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার এখনো মূল রহস্য উৎঘাটন হয়নি। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।


শেয়ার করুন