উখিয়ায় অপহৃত যুবক ৫ দিনেও উদ্ধার হয়নি

Pic Ukhiya 15-10-2015শফিক আজাদ, স্টাফ রিপোর্টার :

উখিয়ার উপজেলার কোটবাজার এলাকা হতে মোহাম্মদ আলমগীর (১৭) নামক এক যুবক কে অপহরণের ৫দিন পরও পুলিশ উদ্ধার করতে পারেনি। অপহরণকারীরা প্রতিনিয়ত মোবাইলে মুক্তিপনের টাকার জন্য অপহৃতকে অমানষিক নির্যাতন চলাচ্ছে এমন অভিযোগ পরিবারের সদস্যদের। ছেলেকে উদ্ধার করার জন্য পুলিশ ও র‌্যাবের কাছে বার বার ধর্না দিচ্ছে পিতা মাতা।

উখিয়া থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ পশ্চিম বড় বিল গ্রামের ছৈয়দ আহমদের পুত্র মোহাম্মদ আলমগীর কে গত ১১ সেপ্টেম্বর দুপুরে দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে যায়। অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখে অমানষিক নির্যাতনের কান্নার কন্ঠের শব্দ শুনিয়ে ০১৮২১২৫৩৫৯১ ও ০১৮৭৯৩০৪৪৯১ নং মোবাইল ফোন থেকে মুক্তিপনের টাকা দাবী করছে। অন্যথায় তাকে হত্যা করে লাশ গুম করা হবে বলে হুমকি দিচ্ছে। এ ব্যাপারে উখিয়া থানায় সাধারণ ডায়রী লিপিবদ্ধ করা হয়। যার নং- ৬৪২।

অপহৃতের বড় ভাই মোহাম্মদ সেলিম উদ্দিন বলেন, আমার ছোট ভাই মোহাম্মদ আলমগীর চট্টগ্রামে ফার্ণিচারের মিস্ত্রী হিসাবে কাজ করত। গত কোরবানীর ঈদের সময় গ্রামের বাড়ীতে বেড়াতে এসে বেশ কিছুদিন ধরে রয়ে যায়। তিনি বলেন, পূর্ব শত্রুুতার জের ধরে আমার ভাইকে পরিকল্পিত ভাবে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখে অমানষিক নির্যাতন ও মুক্তিপনের টাকা দাবী করছে।

এদিকে গত বুধবার পিতা ছৈয়দ আহমদ বাদী হয়ে কামাল ও ইলিয়াছকে অপহরণের সহযোগী উল্লেখ করে ৪জন কে আসামী করে থানায় মামলা রুজু করেছে বলে জানা গেছে। তদন্ত কারী অফিসার আনোয়ার জাহিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃত আলমগীরকে উদ্ধারের পুলিশ তৎপর রয়েছে।
শফিক আজাদ


শেয়ার করুন