উখিয়ার শীর্ষ মানবপাচারকারী রোস্তম গ্রেফতার

imagesশাহেদ ইমরান মিজান :
মালয়েশিয়ায় মানবপাচারের অন্যতম হোতা, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে তালিকাভুক্ত শীর্ষ মানবপাচাকারী উখিয়ার রোস্তম আলীকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ইনানী পুলিশ ফাঁড়ির একদল পুলিশ উখিয়ার সোনারপাড়া বাজারের কুমিল্লা বেকারী থেকে তাকে গ্রেফতার করেন।
ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমানন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিকে অভিযান চালিয়ে মানবপাচারকারী রোস্তমকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মানবপাচারের একাধিক মামলা ও অভিযোগ রয়েছে।

উখিয়ার শীর্ষ মানবপাচারকারী রেবি ২দিনের রিমান্ডে

পাচারশফিক আজাদ,উখিয়া প্রতিনিধি।

উখিয়ার উপকূলীয় জালিয়াপালং ইউনিয়নের মালয়েশিয়ায় মানবপাচারের সী-পোর্ট খ্যাত বাদামতলির ঘাটের রাণীখ্যাত গোয়েন্দা পুলিশের হাতে আটক হওয়া সেই আলোচিত রেবি ম্যাডামকে ২দিনের রিমান্ডে নিয়ে ব্যাপক জিজ্ঞাবাদ করছে উখিয়া থানা পুলিশ। পুলিশি জিজ্ঞাবাদে রেবি ম্যাডাম মানবপাচার সংক্রান্ত ও তার সহযোগিদের ব্যাপারে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। সম্প্রতি ওই রেবি ম্যাডাম কক্সবাজারের আদালত পাড়া থেকে জেলে থাকা মানবপাচারকারী তার স্বামী নুরুল কবিরকে দেখতে গিয়ে কক্সবাজার গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়। উখিয়া থানার ওসি জহিরুল ইসলাম খাঁন জানান, মানবপাচারকারী শীর্ষ রাণী রেবি ম্যাডামকে আদালত থেকে ২দিনের রিমান্ড এনে জিজ্ঞাসাবাদ চলছে।


শেয়ার করুন