ঈদের দিনে স্ত্রী পিটিয়ে হত্যার ঘটনায় এখনো আটক হয়নি স্বামী

ramu mardarমোহাম্মদ আবুল কাশেম, ঈদগড় :

কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ে নিজ স্ত্রীকে পিটিয়ে হত্যা করার ঘটনায় পাষন্ড স্বামীকে তিন দিনেওে আটক করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

ঘটনাটি পবিত্র ঈদুল আযহার দিন বিকাল ৩ টায় ঈদগড় ইউনিয়নের বউঘাট এলাকায় ঘটে।

অভিযোগ সুত্রে জানা গেছে, ঈদগড় ইউনিয়নের বউঘাট এলাকার ইদ্রিছের ছেলে মো: হাশেম একই এলাকার ইসমাইলের মেয়ে তসলিমা আকতার (২৬) এর সাথে ইসলামী শরিয়ত মোতাবেক ৫ বছর আগে বিবাহ হয়। বিবাহের পর তাদের সংসারে একটি সন্তান হয়। পরে তসলিমাকে যৌতুকের জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে। তসলিমা যৌতুক দিতে না পারায় তাকে শারিরিক ও মানসিকভাবে মারধর করতে থাকে। এ ঘটনা স্থানীয় চেযারম্যান ও মেম্বারকে একাধিক বিচারও দেয়া হয়। সর্বশেষ গত শুক্রবার পবিত্র ঈদের দিন বাপের বাড়ি থেকে টাকা কেন আনে নাই বলে বেধড়ক মারধর করে। একপর্যায়ে মারতে মারতে সে ঘটনাস্থলে মারা যায়। পরে পাষন্ড স্বামী কৌশল পাল্টিয়ে অসুস্থ হয়েছে বলে ব্যাটারী চালিত টমটম নিয়ে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করার উদ্দোশ্যে নিয়ে যায়। নিয়ে যাওয়ার পথে ঈদগাঁও পালপাড়া এলাকায় পৌছলে ঘটনা ধামাচাপা দিতে ব্যাপারী চালিত টমটমগাড়ি পরিকল্পিতভাবে উল্টো দেয়। সেখান থেকে লোকজন তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরন করে। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। এই কথা বলার সাথে সাথে উক্ত পাষন্ড স্বামী, টমটম চালক ও তার বাবা দ্রুত হাসপাতাল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় মেম্বার আবুল কাশেম টুলু রাত ২ টায় সদর হাসপাতালে গিয়ে লাশ ময়না তদন্ত করার জন্য ব্যবস্থা করেন।
এ ঘটনায় নিহত তসলিমার পিতা বাদী হয়ে রামু থানায় একটি অভিযোগ করেছেন। অভিযোগে পাষন্ড স্বামী হাশেম, তার পিতা ইদ্রিছ, মা হাফেজা খাতুন, বোন মনজুন নাহার ও টমটম চালক হামিদুল ইসলামকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।
স্থানীয় মেম্বার আবুল কাশেম টুলু জানান, ঘটনা শোনার পর থেকে হাসপাতালে গিয়ে মহিলার বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত চিহ্ন পাওয়া গেছে। এই ঘটনা অত্যান্ত বেধনাদায়ক। ইতিপূর্বে পাষন্ড স্বামীর বিরোদ্ধে একাধিক বিচার হয়েছিল।
রামু থানার অফিসার্স ইনচার্জ আবদুল মজিদ জানান, নিহত পিতার অভিযোগের ভিক্তিতে তদন্ত করার জন্য এলাকায় ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন