ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানবন্ধন

easn 2নুরুল আমিন হেলালী :

ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে জঙ্গিবাদ, সন্ত্রাস বিরোধী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১ আগস্ট সকাল ১১ টায় ঈদগাহ বাস স্টেশনে বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্যের উপস্থিতিতে উক্ত মানববন্ধ ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি আলহাজ্ব কামরুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে ঈদগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছৈয়দ আলম, বিশেষ অতিথি হিসেবে বিদ্যালয় প্রধান শিক্ষক একেএম আলমগীর, সহ প্রধান শিক্ষক শেখ মো: আবু শামা, কেজি শাখার প্রধান শিক্ষক আলহাজ্ব নুরুল হুদা ফরাজী অংশ নেন। জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন- সন্ত্রাসীদের কোন পরিচয় নেই। তারা দেশ ও জাতীর শত্রু।
বক্তারা আক্ষেপ করে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক সেই মূহুর্তে দেশী-বিদেশী চক্ররা দেশের অর্জনকে ধ্বংস করার ষড়যন্ত্র শুরু করেছে। এদের চিহ্নিত করে সামাজিকভাবে বয়কট করতে হবে। জঙ্গিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয় ওই সামবেশ থেকে।
স্কুলের সিনিয়র শিক্ষক মো: নুরুল আমিন হেলালীর পরিচালনায় ওই মানববন্ধন ও সমাবেশে অন্যান্যের উপস্থিত ছিলেন- বিদ্যালয় শিক্ষক মো: এনামুল হক, মো: রেজাউল করিম, মৌলবী আতিক আহমদ, সোলতান আহমদ, নূরুল ইসলাম, বিকাশ প্রণয় দে, শাহীমা বেগম, রোকেয়া বেগম, পাপড়ী রুদ্র, চিত্রা পাল, ছালেহা আক্তার, তসলিমা জান্নাত, শহিদুল্লাহ সিকদা, মুহাম্মদুল হক, জিয়াউল হক, মিশন চৌধুরী, তারেকুল ইসলাম, মো: এরশাদ, রুমেনুল হক রোমেল, ফরিদুল আলম, এনামুল হক, শাহজাহান সিরাজ প্রমুখ। এতে সংহতি প্রকাশ করে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শাখার সভাপতি সাফায়েত হোসেন সাগর, সাধারণ সম্পাদক আবু হেনা বিশাদ, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম বাবু, বোরহান উদ্দিন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এরফানুল হক, ঈদগাঁও ফরিদ আহমদ কলেজ ছাত্রলীগ আহবায়ক সাইফুল ইসলাম ও লোটাসসহ অন্যান্য নেতৃবৃন্দ।


শেয়ার করুন