ঈদগাঁওর অপহরণকারী আনোয়ার কারাগারে, অন্যরা তৎপর

images (1)নিজস্ব প্রতিবেদক, সিটিএন:
ঈদগাঁওর অপহরণকারী চক্রের অন্যতম হোতা আনোয়ার অবশেষে কারাগারে গেছে। গত বুধবার আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠান। কারান্তরীণ আনোয়ার ঈদগাঁও মধ্যম শিয়া পাড়ার ছৈয়দ আলমের পুত্র। এদিকে আনোয়ার কারাগারে গেলেও তার অন্যান্য সহযোগীরা অধরা রয়ে গেছে। এর মধ্যে রয়েছে চিহ্নিত অপহরণকারী চক্রের অন্যতম মুল হোতা লায়লা বেগমসহ আরো বেশ কয়েকজন অপহরণকারী।
জানা গেছে, ২০১৫ সালের ১ অক্টোবর লায়লা ও আনোয়ারের নেতৃত্বে ঈদগড় সড়কের ঢালার দোকান এলাকা থেকে অপহরণকারী চক্র অপহরণ ঈদগাঁও কানিয়ারপাড়া আবদুর রহমানের পুত্র কিশোর ছাদেককে (১৬)। ৩ লাখ টাকা মুক্তিপণ দিয়েই অপহৃত ছাদেককে উদ্ধার করা হয়েছিল। এই ঘটনায় বোন নাছিমা আকতার বাদি হয়ে অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল। মামলা নং- জিআর-৮৫২/১৫ এই প্রধান আসামী ছিল লায়লা। এছাড়া কারান্তরীণ আনোয়ারসহ আরো কয়েকজন অপহরণকারীকে আসামী করা হয়।
স্থানীয় লোকজন জানান, কিছু দিন যেতে না যেতেই অপহরণকারীরা এলাকায় ফিরে আসে। এলাকায় ফিরে প্রকাশ্যে ঘোরাফেরা করছে। বর্তমানে আনোয়ার কারাগারে থাকলেও লায়লা বেগম ও তার সহযোগিরা এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে। কিন্তু ভয়ে তাদের বিরুদ্ধে কেউ মুখ খোলার সাহস পাচ্ছে না। অপহরণকারী পুলিশকে ফাঁকি দিয়ে এলাকায় অবস্থান করছে বলে সর্বশেষ খবরে জানা গেছে।
ভুুক্তভোগীরা জানিয়েছেন, প্রকাশ্যে অপহরণ করে ৩ লাখ টাকা মুক্তিপণ আদায় করার হোতারা কিভাবে এলাকায় বীরদর্পে ঘুরে বেড়ায় তা প্রশ্ন দেখা দিয়েছে।


শেয়ার করুন