ইমরান বলেছেন, বিয়ে করেছি

72টাইমস ডেস্ক ::

ইসলামাবাদ: তার আগের দাবি থেকে একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে ইমরান খান নিজের দ্বিতীয় বিয়ের কথা স্বীকার করে নিলেন।

বিশ্বকাপজয়ী প্রাক্তন পাক অধিনায়ক, বর্তমানে অন্যতম প্রধান পাক রাজনীতিবিদ দিন কয়েক আগেই মন্তব্য করেছিলেন, বিবিসির প্রাক্তন আবহাওয়া সংবাদপাঠিকা রেহাম খানকে তার বিয়ে করার খবর মিডিয়ার ফোলানো-ফাঁপানো বেলুন। কিন্তু সোমবার রাতে লন্ডনের হিথরো বিমানবন্দর থেকে ইসলামাবাদের বিমান ধরার আগে ইমরান বলেছেন, “আমি পাকিস্তান যাচ্ছি। আমার বিয়ের সুখবরটা দেশবাসীর সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য।” ইমরানকে উদ্ধৃত করে পাক মিডিয়া এ দিন এই খবর করেছে।
জানা যাচ্ছে, পেশোয়ারে শিশু হত্যালীলার জন্য ইমরান নিজের বিয়ের কথা এত দিন জানাননি। তার মনে হয়েছিল, এটা ঠিক সময় নয়।

সোমবার লন্ডন বিমানবন্দরে পাক সাংবাদিকদের ইমরান আরও বলেন, “বিয়ে করাটা কোনো অপরাধ নয়!” বিরানব্বই বিশ্বকাপ চ্যাম্পিয়ন পাকিস্তান দলের অধিনায়ক এখন সে দেশের প্রধান বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের সর্বোচ্চ নেতা। সূত্রের খবর, বাষট্টি বছরের ইমরানের সঙ্গে তার ‘গোপন’ বিয়ের কথা একচল্লিশের রেহাম-ই নাকি সংবাদমাধ্যমের কাছে প্রথম ফাঁস করে দেন। লিবিয়ায় জন্মানো রেহামের বাবা-মা পাকিস্তানি। বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়া রেহামের আগের স্বামী চিকিৎসক। এবং রেহাম তিন সন্তানের মা। রেহামকে গত সপ্তাহেই ইমরান বিয়ে করেছেন এমন খবরও দিয়েছে পাক মিডিয়া।

যা শুনে ইমরানের বোন আলিমা খান এ দিনও বিস্মিত ভাবে বলেছেন, “সত্যিই?” এবং তার দাবি, “মেয়েটিকে আমরা এখনও দেখিনি। দেখা যাক, ইমরান কবে ব্যাপারটা সরকারি ভাবে ঘোষণা করে! তার পর আমি বিশ্বাস করব।” এ দিকে আরও শোনা যাচ্ছে, রেহাম এখন পাকিস্তানেই থাকেন। পাক মিডিয়ায় জল্পনা, দেশে ফিরে ইমরান সস্ত্রীক প্রকাশ্যে আবির্ভূত হবেন হয়তো। – ওয়েবসাইট


শেয়ার করুন