ইতিহাস ঐতিহ্যের রামু কলেজ সরকারী হবে-সাংসদ কমল

6dc397ea-9c15-4dda-9022-81576f42e070খালেদ হোসেন টাপু, রামু :

নানা উৎসাহ উদ্দীপনা ও উৎসব মূখর পরিবেশের মধ্যদিয়ে রামু কলেজে নব নির্মিত মরহুম আমির হামজা সিকদার ভবণের উদ্বোধন, ডাইনামিক কলেজ ওয়েব সাইট ও আন্ত শাখা ফুটবল দলের ফাইনাল খেলায় বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) বেলা ১২টায় রামু কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার-রামু আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, উন্নয়নের মানস কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরতœ শেখা হাসিনার সরকারের আন্তরিকতায় ইতিহাস ঐতিহ্যে ভরপুর রামু কলেজ আজ সরকারী হতে চলছে। তিনি কলেজের উত্তর উত্তর সমৃদ্ধি ও সরকারী করণে তাহার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকার ব্যাক্ত এবং ছাত্র-ছাত্রীদের পড়ালেখার প্রতি মনোনিবেশ হওয়ার আহবান জানান।
কলেজের নব নির্মিত আমির হামজা সিকাদার ভবন ক্লাস রুমের শুভ উদ্বোধন পূর্ববর্তী সকালে মরহুম আলহাজ্ব ওসমান সরওয়ার আলম চৌধুরী দল বনাম এড. আবুল মনসুর চৌধুরী দলের মধ্যকার খেলায় চ্যাপিয়ন দলকে বিজয় ট্রফি বিতরণ শেষে কলেজ ওয়েব সাইট এর শুভ উদ্বোধন করেন।

কলেজের অধ্যাপক ইজত উল্লাহ ও মানসী বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপিত অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আবদুল হক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, কক্সবাজার-রামু আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের আন্তরিক প্রচেষ্টা ও কলেজ গভর্ণিং বড়ির সকল সদস্যদের সহযোগিতায় কলেজকে সরকারী করণ, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক ও ডিগ্রী পর্যায়ে ছাত্র-ছাত্রীদের ভর্তির সুযোগ ও ক্রমাগত নানামূখী উন্নয়নের সুফল ভোগ করবে শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজ গভর্ণিং বড়ির সদস্য ও রাজারকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাফর আলম চৌধুরী, ফতেখাঁরকুল ইউনিয়নের সাবেক চেয়াম্যান ও কলেজ গভণিং বড়ির সদস্য সিরাজুল হক, বৌদ্ধ নেতা তরুণ বড়ুয়া, ইঞ্জিয়ার মীর কাশেম, জসিম উদ্দিন, কক্সবাজার জেলা সেচ্ছাসেবকলীগ নেতা ও কলেজ গভণিং বড়ির সদস্য নুরুল কবির হেলাল, আবু তাহের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলেজের সহকারী অধ্যাপক পরিমল কান্তি পাল, নিজামুল হক, আবু তাহের, অধ্যাপক জাফল আলম, হারুণ আর রশিদ, ইসরাত জাহান কাকলী, আক্তার জাহান, মো.হোছাইন, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুর আল হেলাল, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, সাইমুম সরওয়ার কমল এমপির ব্যক্তিগন সহকারী আবু বক্কর ছিদ্দিক, ছাত্রলীগ নেতা রাশেদ আলী খাঁন প্রমূখ


শেয়ার করুন