আবারও ছিনতাইকারীর হাতে প্রাণ গেল টমটম চালকের

নিজস্ব প্রতিনিধিঃ

কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মিজানুর রহমান (২৫) নামের ব্যাটারি চালিত এক অটোরিকশা (টমটম) চালকের মৃত্যু হয়েছে।

শনিবার (০৭ জানুয়ারি) দিবাগত রাত ১০ টার দিকে শহরের সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন সংলগ্ন প্রধান সড়কের আমগাছতলায় এ ঘটনা ঘটে।

নিহত মিজান মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের খোন্দকার পাড়া গ্রামের আনসার উল্লাহর ছেলে। তিনি গত ৪-৫ বছর ধরে কক্সবাজার শহরে ভাড়ায় টমটম চালিয়ে সংসার চালিয়ে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীরা মোহাম্মদ হোসেন জানান, শনিবার রাতে মিজান টমটম নিয়ে বাস টার্মিনালের গ্যারেজে ফিরছেলেন। রাত ১০ টার সময় বিজিবি ক্যাম্প আমগাছতলা এলাকায় পৌঁছালে একদল ছিনতাইকারী তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। কিন্তু তিনি তা না দিতে চাইলে ধস্তাধস্তির একপর্যায়ে চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্র নিশ্চিত করেছে।

ইজিবাইক চালক নুরুল করিম বলেন, সন্ধ্যার পর এ রাস্তা দিয়ে চলাচল করা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। মাস খানেক আগে একজন ইজিবাইকের চালককে হাত-পা বেঁধে তার গাড়ি নিয়ে গেছে। তবে তিনি ভয়ে মামলা করতে চাচ্ছেন না। কারণ, থানায় অভিযোগ করার পর ছিনতাইকারীরা উল্টো নানাভাবে হয়রানি করে। তারা প্রভাবশালী একজন জনপ্রতিনিধির আশ্রয়ে থাকে।

আরেকজন চালক আমির হোসন জানান, সন্ধ্যা হলেই এ সড়কটি ছিনতাইকারীদের দখলে চলে যায়। সড়কটির পাশে তেমন জনবসতি নেই। পুলিশও নিয়মিত টহল দেয় না। ফলে দুর্বৃত্তরা নির্বিঘ্নে ছিনতাই করে পালিয়ে যায়। হয়রানির ভয়ে ভুক্তভোগীরাও পুলিশকে জানাতে চায় না। তবে এ বিষয়ে জানতে এখন পর্যন্ত পুলিশ প্রশাসনের দায়িত্বশীল কাউকে ফোনে পাওয়া যায়নি।


শেয়ার করুন