আটচল্লিশে পথচলা শুরু করলেন অধ্যাপক আকতার চৌধুরী

কেক কেটে ফুলেল উদযাপন

কেক কেটে ফুলেল উদযাপন

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার থেকে প্রকাশিত প্রথম অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক এবং তরুণ শিক্ষাবিদ অধ্যাপক আকতার চৌধুরী জীবন চলার পথে ৪৮ বছরে পা দিয়েছেন। এখন থেকে ৪৭ বছর আগে ১৯৬৮ সালের দুই জানুয়ারি এই সুন্দর পৃথিবীতে এসেছিলেন। চলতে চলতে দুনিয়ার সেই পথচলায় এখন ৪৮ বছরের পথচলা শুরু করেছেন। অল্প এই জীবনে তিনি ছাত্র রাজনীতি থেকে শুরু করে কলেজ শিক্ষকতা আর অনলাইন জগতের একজন দক্ষ কর্মী হিসেবে প্রতিষ্টিত করেছেন।
দুই জানুয়ারি তাঁর এই জন্মক্ষণে ভালোবাসায় সিক্ত হয়েছেন অধ্যাপক আকতার চৌধুরী। যদিও মায়ের মৃত্যুক্ষণে তাঁর জন্মদিন পালনটাকে তিনি আনুষ্টানিকতায় রাখতেই চান না। কিন্তু ভক্তরা সেই বাধা মানতে পারেন! তাই ফুল হাতে আর জন্মদিনের কেক নিয়ে আকতার চৌধুরী বাসভবন ‘চৌধুরী ভবনে’ ছুটে এসেছেন বেশ কয়েকজন অনুরাগী বন্ধু।
তাদের মধ্যে ছিলেন কক্সবাজারের আরেক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার টাইমসের (সিটিএন২৪.কম) সম্পাদক ও প্রকাশক মো. সরওয়ার আলম ও নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ।
তাদের সাথে জন্মক্ষণের ভালোবাসা নিয়ে হাজির ছিলেন অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার ভিশন ডটকমের সম্পাদক ও প্রকাশক এবং কক্সবাজার অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশন (ওরাক) সভাপতি আনছার হোসেন, নিউজ কক্স টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক দুলাল বড়ুেয়া ও অনলাইন সংবাদসেবী মিনার হাসান।
চৌধুরী ভবনের চতুর্থতলায় এই দিনের সন্ধ্যায় কেক কেটে উদযাপন করা হয়। আর মোবাইল ফোন ও ক্ষুদে বার্তায় চলতে থাকে অভিনন্দন ও দীর্ঘ জীবন বেঁচে শুভ কামনা।


শেয়ার করুন