আজ বিয়ের পিঁড়িতে বসছেন আশরাফুল

60bdcbf0a34175b04c993dc3dacfc4bb-400x210সিটিএন ডেস্ক:
বিশ্ববিদ্যালয়ে পড়–য়া কনে অর্চির সঙ্গে ক্রিকেটার আশরাফুলের বিয়ের গুঞ্জনটা নতুন নয়। বেশ কয়েক মাস আগেই জানা গিয়েছিল জুলাই মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। ওই সময়ে বিয়েটা হলো না। এবার সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন। আজ শুক্রবার দুপুরে বিয়ে করছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও ক্ল্যাসিক ব্যাটসম্যান মুহাম্মদ আশরাফুল।
গত বুধবার রাতে বাসাবোতে নিজের রেস্টুরেন্টে সম্পন্ন হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান। ওই আসরে দুই পরিবারের সদস্য, নিকট আত্মীয় এবং আশরাফুলের বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। আজ দুপুর ২টায় হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান খুব বড় পরিসরে হচ্ছে না। তবে বড় আয়োজন পরের দিনের বৌভাত। প্রায় ২ হাজার অতিথিকে দাওয়াত করা হয়েছে এ অনুষ্ঠানে। দাওয়াত পেয়েছেন সাবেক ও বর্তমান ক্রিকেটার, বিসিবির সাবেক, বর্তমান কর্মকর্তা, ক্রীড়াঙ্গনের গুরুত্বপূর্ণ ব্যক্তি, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক।
আশরাফুল বলেছেন, বিয়েটা হচ্ছে দুই পরিবারের আলোচনার মাধ্যমে। তবে গুঞ্জন ছিল, অর্চির সঙ্গে আশরাফুলের সম্পর্ক অনেক দিনের। প্রথমে পরিচয়, এরপর মন দেওয়া-নেওয়া এবং বিয়ে করার চূড়ান্ত সিদ্ধান্ত। বিয়ে করছেন, ভাবতে কেমন লাগছে? প্রতিবেদকের এই প্রশ্নের জবাবে আশরাফুল বলেন, গলা শুকিয়ে যাচ্ছে। আবার ভালোও লাগছে। আমি সবার কাছে দোয়া চাই। যেন সুন্দরভাবে নতুন জীবন শুরু করতে পারি। আশরাফুলের হবু স্ত্রীর নাম অনিকা তাসলিমা অর্চি। জুলাইয়ের মাঝামাঝিতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আংটি বদল হয় তাদের। অর্চি বর্তমানে পড়ালেখা করছেন। তিনি বিবিএর ছাত্রী। অর্চির বাবা পেশায় একজন ব্যবসায়ী। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে। ঢাকার এলিফেন্ট রোডে বসবাস করেন তারা। দুই ভাই-বোনের মধ্যে অর্চি বড়।
উল্লেখ্য, ২০১৩ সালে বিপিএলে ম্যাচ গড়াপেটার দায়ে ৫ বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন আশরাফুল। পরে শাস্তির মেয়াদ কমিয়ে ৩ বছরে আনা হয়, যা শেষ হবে আগামী বছরের ১৬ আগস্ট।


শেয়ার করুন