আজিজ একুশে টিভির জেলা প্রতিনিধি মনোনিত

Aziz pic

বার্তা পরিবেশক ॥
দেশের জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল একুশে টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেয়েছেন জেলার তরুন সাংবাদিক আবদুল আজিজ। ২৭ জানুয়ারী একুশে টিভির মানব সম্পদ ও প্রশাসন বিভাগের সহকারী মহাব্যবস্থাপক তারিক তাবিব স্বাক্ষরিত এক পত্রে তাকে কক্সবাজার জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ প্রদান করেন।

১৯৯৬ সালে জাতীয় দৈনিক বাংলার বাণী পত্রিকার মাধ্যমে উখিয়া-টেকনাফ সংবাদদাতা হিসাবে সাংবাদিকতা শুরু করেন। এর পর থেকে জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় অসংখ্য পত্রিকায় কাজ করেছেন তিনি। বর্তমানে জাতীয় দৈনিক সকালের খবর, দ্য ডেইলি ঢাকা ট্রিবিউন, অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি ও জেলার বহুল প্রচারিত দৈনিক বাঁকখালী পত্রিকার প্রধান প্রতিবেদক হিসাবে কর্মরত রয়েছেন। দীর্ঘ তিন ধরে প্রিন্ট মিডিয়ায় কাজ করার পর এই প্রথম কোন টিভি চ্যানেলে কাজ করার সুযোগ পেয়ে ইলেক্ট্রনিক্স মিডিয়ায় প্রবেশ করলেন তিনি। এজন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

এদিকে, আবদুল আজিজ একুশে টিভিতে নিয়োগ পাওয়ায় দৈনিক বাঁকখালীর সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম চৌধুরী, নির্বাহী সম্পাদক ফজলুল কাদের চৌধুরী, মফস্বল বার্তা সম্পাদক মোরশেদুর রহমান খোকন, জিএম খন্দকার রেজোয়ান হোসেন, কম্পিউটার ইনচার্জ লোকমান হাকিম, সুজয় কান্তি পাল রুবেল, স্টাফ রিপোর্টার রাশেদ, মোহাম্মদ শফিক ও অফিস সহকারী শামশুল আলম অভিনন্দন জানিয়েছেন।


শেয়ার করুন