আইপিএলের জমকালো উদ্বোধন আজ

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ মঙ্গলবার শুরু হচ্ছে আইপিএলের অষ্টম আসর। যা বলিউডের এক ঝাঁক তারকা অভিনেতা-অভিনেত্রীসহ নামিদামি গায়ক-গায়িকাদের সুরের মূর্ছনায় মন মাতাবে কোটি কোটি ক্রিকেট ভক্তের। একদিন পর শুরু হবে ব্যাট-বলের লড়াই। বুধবার বর্তমান চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্সের। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হবে ম্যাচটি।

উদ্বোধনী অনুষ্ঠানটি হবে ২ ঘণ্টাব্যাপী। যেখানে অংশ নিতে ইতিমধ্যে কলকাতায় পৌঁছেছেন আনুশকা শর্মা। বিরাট কোহলির বান্ধবী হিসেবে নয়, আনুশকা যাচ্ছেন উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাতে। শুধু আনুশকা নয়, থাকছেন বলিউডের আরও নামি-দামি তারকারাও। যার মধ্যে আছেন ঋত্তিক রোশন ও শাহিদ কাপুরও।

এছাড়াও থাকছেন ফারহান আক্তার ও তার ব্যান্ড দল এবং সুরকার প্রীতম ও তার ব্যান্ড দলসহ আরও অনেকে। এবারের উদ্বোধনী অনুষ্ঠানে সঞ্চালনা করবেন সাইফ আলি খান।

এই প্রথমবারের মত আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে থাকা হৃত্তিকের একাই পারফর্ম করার সম্ভাবনা রয়েছে। তবে শাহিদ কাপুরকে নিয়ে মঞ্চ মাতাবেন আনুশকা।

ফ্র্যাঞ্চাইজি অধিনায়কদের শপথবাক্য পাঠ করাবেন ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান দলের টিম ডাইরেক্টর রবি শাস্ত্রী। দ্য রিপোর্ট


শেয়ার করুন