আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো

imagesসিটিএন ডেস্ক:
দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো বলে দাবি করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গত শনিবার প্রকাশক হত্যার পর দেশের সার্বিক পরিস্থিতি কেমন জানতে চাইলে তিনি বলেন, অবশ্যই ভালো। দু-একটা ঘটনার জন্য পরিস্থিতি খারাপ বলা যাবে না। এ ধরনের ঘটনা বিশ্বের কোথায় ঘটে না? আমেরিকা, অস্ট্রেলিয়াসহ বিভিন্ন দেশে ঘটছে।
প্রকাশক হত্যা ও ব্লগারদের ওপর হামলার ঘটনার এক দিন পর গতকাল রোববার সচিবালয়ে নিজ কার্যালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশকে অস্থিতিশীল করতে আনসারুল্লাহর নামে জামায়াত-শিবির, জেএমবি, হরকাতুল জিহাদসহ বিভিন্ন জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন এসব হত্যাকাণ্ড ঘটাচ্ছে। মূলত তারা সবাই একসূত্রে গাঁথা। ব্লগারদের ওপর হামলা ও প্রকাশক হত্যা ঘটনার অগ্রগতি বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। শিগগিরই জড়িতদের ধরা হবে। আসাদুজ্জামান খান আরও বলেন, থানায় জিডির পর ব্লগার টুটুলকে নিরাপত্তা দেওয়া হয়েছে। আমরা বলেছিলাম সব প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা স্থাপন করতে। এখনও সব প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা বসানোর জন্য বলছি। যাতে কোনো ঘটনা ঘটলে অপরাধী শনাক্ত করা যায়।


শেয়ার করুন