অস্ট্রেলিয়া সিরিজ শেষ তাসকিনের!

2015_09_19_22_37_44_sRX644MPwy4Aau8PFIo2yyO5p1Jre1_originalসিটিএন ডেস্ক :

সংক্ষিপ্ত ফরম্যাটে বাংলাদেশ দলের নিয়মিত সদস্য হয়ে উঠেছিলেন তাসকিন আহমেদ। কিন্তু সর্বনাশা ইনজুরি তাকে দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলতে দেয়নি। যদিও, সেই ইনজুরি কাটিয়ে ২৭ সদস্যের এলিট স্কোয়াডের ফিটনেস ট্রেনিংয়ে ফিরেছিলেন তিনি। সর্বশেষ সুযোগ পেলেন ভারত সফরকারী ‘এ’ দলে। এরই মধ্যে স্বপ্ন দেখছিলেন, আসন্ন অস্ট্রেলিয়া সিরিজে সাদা পোশাকে খেলার ব্যাপারে। সে জন্যই তাকে ভারত সফরে ‘এ’ দলের জন্য বাছাই করা হয়।

কিন্তু ভাগ্য আবারো মুখ ফিরে নিল তাসকিনের ওপর থেকে। পুরনো সেই সাইড স্ট্রেইনের ইনজুরিতে পড়ে ভারত সফর শেষ না করেই দেশে ফিরে আসতে হয়েছে তাসকিনকে। শনিবার তিনি এসেছিলেন বিসিবির চিকিৎসক দেবশীষ চৌধুরীর সঙ্গে দেখা করতে; কিন্তু এখানে এসেও সু-খবর মেলেনি। আবারো প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে তাকে।

তাসকিনের ইনজুরি নিয়ে শনিবার রাতে বিসিবির ক্রীড়া চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘ওর যে ধরণের ইনজুরি তাতে করে চার থেকে পাঁচ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ওর এখনও স্ক্যান করানো হয়নি। আগামী সোমবার স্ক্যান করানো হবে। স্ক্যান রিপোর্ট দেখেই তার ব্যপারে আরও ভালোভাবে বলা যাবে। তাছাড়া তাসকিনকে নিয়ে আমরা এখন কোনো রকম তাড়াহুড়া করব না কিংবা ঝুঁকিও নেব না।’


শেয়ার করুন