অবশেষে মুক্তিপণ দিয়ে ফিরলো ঈদগড়ের অপহৃত ২ যুবক

রামু প্রতিনিধি :
রামুতে অপহৃত দুই যুবক সাদ্দাম ও নুরুল আমিন মুক্তি পন দিয়ে অবশেষে ৭ দিন পর উদ্ধার। আজ ভোর ৫ টার সময় ঈদগড় ইউনিয়নের বেংগডেপা নামক স্থানে দুই যুবককে বিকাশের মাধ্যমে মুক্তি পনের ৯০হাজার টাকা নিয়ে অপহরন কারিরা ছেড়ে দেয়।পরে বাইশরী পুলিশ তাদের কে উদ্ধার করে নিজ বাড়িতে পৌছে দেয়।এই রিপোর্ট লেখা পর্যন্ত দুই যুবক নিজ বাড়িতে অবস্থান করছে।
৭ জুলাই অপহরনের পর থেকে নাইক্ষ্যংছড়িস্থ ৩১ বিজিবির সদস্যরা অধিনায়কের নির্দেশে ঈদগড়ের সংরক্ষিত বনাঞ্চলের গহীন বনে সম্ভ্যাব্য এলাকায় সাড়াশী অভিযান চালায়। পাশাপাশি রামু থানা পুলিশ, ঈদগড় পুলিশ, বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ গহীন বনে অভিযান পরিচালনা করে।
অপহৃত যুবক সাদ্দাম হোসেনের পিতা উসমান গনী জানান, গত ৭ জুলাই অপহরনের পর থেকে অপরিচিত এক মোবাইল নম্বর থেকে মুক্তি পনের টাকা দাবি করে অপহরন কারিরা।৭ জুলাই ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক নুরুল আমিন দুই আরোহী সাদ্দাম হোসেন ও জসিম উদ্দিনকে নিয়ে ঈদগড় বাজার থেকে নিজ বাড়ী বাইশারী আসার পথে রাত ১০ টায় বাইশারী-ঈদগড় সড়কের অলিরঝিরি নামক স্থানে ৭/৮ জনের সশস্ত্র ডাকাত দলের সদস্যরা সড়কে গাছ ফেলে ব্যারিকেট সৃষ্টি ও গুলি বর্ষন করে দুইজনকে অপহরন করে নিয়ে যায়। ঐ সময় জসিম উদ্দিন নামের আরোহী পালিয়ে গিয়ে রক্ষা পায়। এরপর পরই ঘটনাটি প্রশাসনকে জানানো হলে ঈদগড় পুলিশ-বাইশারী পুলিশ ও রামু থানা এলাকাবাসী উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে।অপহরনকৃত দু যুবক বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিন বাইশারী গ্রামের বাসিন্দা উসমান গনীর পুত্র মাদ্রাসা পড়ুয়া সাদ্দাম হোসেন ও একই ইউনিয়নের পূর্ণবাসন পাড়া গ্রামের বাসিন্দা করিম মুন্সির পুত্র মোটর সাইকেল চালক নুরুল আমিন।বাইশরী এলাকার সাংবাদিক আবদু রশিদ জানান সদ্দাম ও নুরুল আমিন তাদের নিজ বাড়িতে আছে।

 


শেয়ার করুন