বাংলালায়নের আনলিমিটেড ডাউনলোড সুবিধা

সিটিএন ডেস্ক:

unnamed দেশের সর্ববৃহৎ ফোরজি সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালায়ন তার গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারের ধরন, সামর্থ এবং তাৎক্ষণিক বিশেষ প্রয়োজনীয়তার কথা বিবেচনা করে এক বিশেষ সেবা চালু করেছে।

এ সেবার আওতায় বাংলালায়নের পোস্ট পেইড লিমিটেড ডাটা প্ল্যান গ্রাহকরা তাদের বর্তমান প্যাকেজ মূল্যের সঙ্গে মাত্র ২০০ টাকা যোগ করে ৫ দিনব্যাপী রাত ১টা থেকে সকাল ৬টা অথবা সকাল ৭টা থেকে সকাল ১১টা পর্যন্ত কোনো শর্ত ছাড়াই আনলিমিটেড ডাউনলোডের সুবিধা পাবেন।

এ উপলক্ষে বাংলালায়নের চিফ অপারেটিং অফিসার (সিওও) মো. শফিকুল ইসলাম বলেন, ‘বাংলালায়ন সর্বদাই গ্রাহকদের ক্রয়-ক্ষমতা এবং ইন্টারনেট ব্যবহারের ধরন বিবেচনা করে নতুন নতুন সেবা প্রদানে সচেষ্ট থাকে। ইতোপূর্বে সেবাদানকারী প্রতিষ্ঠানগুলো রাত্রিকালীন বিভিন্ন সেবা বাজারে এনেছে। কিন্তু গ্রাহকদের নিজস্ব সময় এবং সুবিধার কথা বিবেচনা করে আমরা এ সেবাটি চালু করেছি। অয়্যারল্যাস ব্রড ব্যান্ড সার্ভিসের ক্ষেত্রে বাংলাদেশে এটাই প্রথম। গ্রাহকদের সুবিধার্থে ভবিষ্যতে বাংলালায়ন আরো যুগোপযোগী ইন্টারনেট সেবা নিয়ে আসবে।’

এছাড়াও বাংলালায়ন ওয়েবসাইটি www.banglalion4g.com অথবা হটলাইন ১৬৩১৩ নাম্বারে যোগাযোগ করে গ্রাহকরা সেবা সম্পর্কিত বিস্তারিত জানতে পারবেন। সেবাটি পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত কার্যকর থাকবে।


শেয়ার করুন