আল্লাহর সন্তুষ্টি অর্জনের প্রত্যাশা

অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশনের ইফতার মাহফিল

ORAC Ifter 21.06.2016 (02)নিজস্ব প্রতিবেদক :

মহান স্রষ্টার আনুগত্য আর তাঁর সন্তুষ্টি অর্জনের প্রত্যাশা নিয়ে সংগঠনের সদস্যদের সম্মানে ইফতার মাহফিল করেছে অনলাইন সাংবাদিকদের স্বার্থরক্ষাকারি সংগঠন ‘অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার (ওরাক)’। অনলাইন সাংবাদিকতার সাথে যুক্ত সমমনা সাংবাদিকদের এই সংগঠনটি কক্সবাজার শহরের সর্বশেষ প্রতিষ্টিত অভিজাত হোটেল সায়মান বীচ রিসোর্টে মঙ্গলবার (২১ জুন) ওই ইফতার মাহফিলের আয়োজন করে।

ORAC Ifter 21.06.2016 (01)

ইফতার মাহফিলটিতে সংগঠনের নির্ধারিত সদস্যরা অংশ নেন। এতে একমাত্র অতিথি হিসেবে যোগ দেন অনলাইন পোর্টাল মালিকদের সংগঠন ‘বনপা’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী।
ইফতার মাহফিলপূর্ব এক সংক্ষিপ্ত আলোচনায় সাংবাদিকতা পেশায় থেকেও মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য স্রষ্টার দেয়া বিধান মেনে জীবনধারণ করার পরামর্শ তোলা হয়। এছাড়াও সংগঠনের সদস্যদের অর্থনৈতিক সমৃদ্ধির জন্য ‘কল্যাণ ফান্ড’ কার্যক্রম জোরদার করারও সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় আগামি ১৫ জুলাই সংগঠনের সদস্যদের অংশগ্রহণে ‘ঈদ পূণর্মিলনী’ করারও সিদ্ধান্ত হয়।

ORAC Ifter 21.06.2016 (03)

অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশন সভাপতি ও কক্সবাজার ভিশন সম্পাদক আনছার হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও দৈনিক দিনকাল স্টাফ রিপোর্টার নুরুল ইসলাম হেলালী, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক হিমছড়ি সম্পাদক হাসানুর রশীদ, সিনিয়র সহ-সভাপতি ও সিটিএন সম্পাদক মো. সরওয়ার আলম, সহ-সভাপতি ও দ্য কক্সবাজার মেসেজ বার্তা প্রধান মোহাম্মদ উর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক ও সিটিএন নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজাদ মনসুর, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন হেলালী, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক এবং ডিসকভার কক্স পরিচালক আবদুল্লাহ নয়ন, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোছাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান মিনার, দপ্তর সম্পাদক শাহেদ ইমরান মিজান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আলম, আইসিটি সম্পাদক মহিউদ্দিন মাহী, সদস্য আজিজ রাসেল।


শেয়ার করুন