অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশনের বিশেষ সভা

sswww22নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের অনলাইন সাংবাদিকদের অর্থনৈতিক নিরাপত্তার স্বার্থসংশ্লিষ্ট এজেন্ডা নিয়ে যাত্রা শুরু করা সংগঠন ‘অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার (ওরাক)’র বিশেষ সভা বুধবার বিকালে শহরের একটি রেষ্টুরেন্টে অনুষ্টিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি ও জাতীয় অনলাইন পোর্টাল রিয়েল-টাইম নিউজ নেটওয়ার্কের (আরটিএনএন) কক্সবাজারস্থ নিজস্ব প্রতিনিধি আনছার হোসেন।

সভায় সাংগঠনিক বিষয়াদি ছাড়াও একটি দুইদিনের কর্মশালা ও বার্ষিক ‘ফ্যামিলি পিকনিক’র সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সংগঠনের সাধারণ সম্পাদক ইসলাম মাহমুদ জানিয়েছেন, অনলাইন সংক্রান্ত দুইদিনের ওই কর্মশালায় ‘ওরাক’ সদস্য ছাড়াও জেলা শহর ও উপজেলা পর্যায়ে কর্মরত নিয়মিত অনলাইন সাংবাদিকরা অংশ নিতে পারবেন।

তবে অনলাইন নিউজ পোর্টালে জড়িত থেকেও যারা নিয়মিত সাংবাদিকতায় যুক্ত নন তাদের এই কর্মশালায় অংশগ্রহণ করতে বিধিনিষেধ থাকবে বলেও জানান সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও শীর্ষ নিউজ প্রতিনিধি হাসানুর রশীদ।

সংগঠন সভাপতি আনছার হোসেন জানান, আগামি ৪ ও ৫ ডিসেম্বর এই কর্মশালা অনুষ্টিত হবে। এই কর্মশালায় অংশগ্রহণ সংক্রান্ত কার্যক্রম আগামি ১০ নভেম্বর থেকে শুরু হবে।

সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন  যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান মানিক, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আলম, নির্বাহী সদস্য গোলাম আজম খান প্রমূখ।


শেয়ার করুন