কক্সবাজার

অনলাইন প্রেসক্লাব ও কনপার যৌথ সভায় ৮ উপজেলা কমিটি গঠনের সিদ্ধান্ত

unnamed (1)বার্তা পরিবেশক :

কক্সবাজার অনলাইন প্রেসক্লাব ও কক্সবাজার নিউজপোর্টাল এসোসিয়েশনের (কনপা) যৌথ উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩টায় কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের থানারোড ইভান প্লাজাস্থ কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব কান্তি দের পরিচালনায় ও বনপার সাধারণ সম্পাদক, কক্সবাজার অনলাইন প্রেসক্লাব ও কনপার সভাপতি অধ্যাপক আকতার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কনপার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফী, চকরিয়া নিউজ সম্পাদক জহিরুল ইসলাম, কক্সবাজার টাইমস এর নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ, কক্সবাজার নিউজ এর সহ বার্তা সম্পাদক ইমাম খাইর, কক্সবাজার সংবাদ এর সম্পাদক শাহাব উদ্দীন।

উপস্থিত ছিলেন ডেইলি কক্সবাজার সম্পাদক সৈয়দ মোহাম্মদ শাকিল,উখিয়া নিউজ সম্পাদক ওবাইদুল হক আবু চৌধুরী,সিএসবি২৪ সম্পাদক পলাশ বড়ুয়া, নিউজকক্স২৪ সম্পাদক দুলাল বড়ুয়া, কক্সবাজার ভিউ সম্পাদক মো: শফিকুল ইসলাম,দি কক্সবাজার ম্যাসেজ বার্তা প্রধান মোহাম্মদুর রহমান মাসুদ ,সেন্টমার্টিনবিডিনিউজ সম্পাদক এম কেফায়েত উল্লাহ খান ,কক্সবাজার আলো নির্বাহী সম্পাদক ছৈয়দ আলম, নিউজ এক্সপ্রেস বিডি জেলা প্রতিনিধি আতিকুর রহমান মানিক, উখিয়া নিউজ বার্তা সম্পাদক মাহমুদুল হক বাবুল, কক্সবাজার আলো প্রতিনিধি আমিনুল কবির, মেঘনানিউজ কক্সবাজার প্রতিনিধি এস এম এ রাজ্জাক, সিবিএন ঢাকা ব্যুরো চীফ সাইফুল্লাহ সাদেক, সিবিএন হেড অব মার্কেটিং মীর হোসেন প্রমুখ।

সভায় আগামী ডিসেম্বরে বনভোজন আয়োজন, অনলাইন প্রেস ক্লাব ও কনপা’র উপজেলা কমিটি গঠন, কনপার নির্বাচন ডিসেম্বরের মধ্যে সম্পন্ন, প্রেসক্লাবের কমিটিতে নতুন সদস্য অন্তর্ভূক্তি, ৫৭ ধারার নিন্দা ও বাতিল দাবী জানানো হয়।পিকনিক ও কমিটি গঠনকল্পে ২টি উপ-কমিটিও গঠন করা হয় । এছাড়া কক্সবাজার নিউজ ডটকমের সম্পাদক আকতার চৌধুরী বনপার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় কক্সবাজার অনলাইন প্রেসক্লাব ও কনপার পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


শেয়ার করুন