৭ নভেম্বর তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী পলক মহেশখালী আসছেন

৭ নভেম্বর তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী পলক মহেশখালী আসছেন

Zunaid-Ahmed-Palak1মহেশখালী প্রতিনিধি:

আগামী ৭ নভেম্বর তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সরকারী সফরে মহেশখালীতে আসবেন। ৫ নভেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রতিমন্ত্রীর দপ্তর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয় বিসিসি ভবন,ভবণ,আগারগাঁও,ঢাকা থেকে প্রেরিত প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মো:আবু নাছের স্বাক্ষরিত এক পরিপত্র সূত্রে এবং মহেশখালী উপজেলার নিবার্হী অফিসার (ভারপ্রাপ্ত) মো:নোমান হোসেন স্বাক্ষরিত স্মারক নং-উনিম/মহেশ/২০১৫-৮৬১ সূত্রে এ তথ্যে জানা যায়।

৭ নভেম্বর শনিবার সকাল ৮টায় ককসবাজার থেকে নৌ-পথে মহেশখালী আদিনাথ জেটি হয়ে শ্রী-শ্রী আদিনাথ মন্দির পরিদর্শন ৮টা ৪৫মি: মহেশখালী উপজেলা হল রুমে কোরিয়ান টেলিকম ও আইওএম এর সহযোগীতায় আইসিটি বিভাগের উদ্দ্যোগে মহেশখালী ডিজিটাল আইল্যান্ড বাস্তবায়নের সম্ভাব্যতা যাচাই শীর্ষক মত বিনীময় সভা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ।

৯টা:৪৫মি: উপজেলা সভা কক্ষে মহেশখালী উপজেলা ডাকঘর এর ইঞঈখ সহ বিভিন্ন মোবাইল অপারেটর দের বিদ্যমান অবকাটামো পরিদর্শণ , ১০টা:৩০মি: বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন শেষে ককসবাজার এর উদ্দশ্য মহেশখালী সেড়ে যাবেন বলে অনুষ্টান সূচী সূত্রে জানা যায়।


শেয়ার করুন