সেরাদের সেরা ফারহান বিনতে শারেক

Farhan's Pic-01বার্তা পরিবেশক : সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) কর্তৃক আয়োজিত জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা ‘সেরাদের সেরা’ ২০১৬ বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় জেলার বিশিষ্ট সাংবাদিক শামসুল হক শারেকের ছোট মেয়ে ৫ম শ্রেণীর ছাত্রী ফারহান বিনতে শারেক আবৃত্তি’তে ‘ক’ গ্রুপে ১ম স্থান অধিকার করেছে। সে কবি আবু জাফর ওবায়েদুল্লাহ রচিত ‘মাগো ওরা বলে’ কবিতাটি আবৃত্তি করে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করে। এর আগেও ফারহান কক্সবাজারে অনুষ্ঠিত একই প্রতিযোগিতায় ২য় স্থান অর্জন করেছিল।

Farhan's Pic-03
গতকাল (২০ জুন ২০১৬ খ্রিষ্টাব্দ) চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে ‘সসাস’ এর ‘সেরাদের সেরা’ বিভাগীয় পর্যায়ের এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রেস্ট ও সনদ বিতরণ করেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কবি, সাহিত্যিক ও গায়ক চৌধুরী গোলাম মাওলা। আরো ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আজহারুল ইসলাম।
আমরা এজন্য মহান অল্লাহর হাজারো শুকরিয়া জানিছেন তার পরিবার। যারা এই প্রতিযোগিতার আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন এবং ফারহানের উজ্জ্বল ভবিষ্যতের জন্য মহান আল্লাহর রহমত ও সকলের দোয়া কামনা করেছেন পরিবারটি।


শেয়ার করুন