ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে

সাবরাংয়ে ধানের শীষ প্রার্থীর ব্যাপক গণসংযোগ

indexআমান উল্লাহ আমান, টেকনাফ

আসন্ন সাবরাং ইউনিয়ন পরিষদ নির্র্বাচনে বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী সোলতান আহমদ বিএ গনসংযোগে ব্যস্ত দিন অতিবাহিত করছেন। এসময় থেমে নেই নেতাকর্মীরাও। ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। ছুটছেন গ্রাম থেকে গ্রামে সমান তালে। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে ব্যাপক প্রচারণা।

এদিকে ৯ মাচ বুধবার সাবরাং ইউনিয়নের ঝিনা পাড়া, নয়াপাড়া ও লাফার ঘোনা এলাকা ঘুরে দেখা যায়, এলাকার তরুন ও মুরব্বীরা সোলতান আহমদ বিএ কে একজন শিক্ষিত ও আদর্শবান নেতা হিসেবে দেখছেন। তাছাড়া সাবরাং বিএনপির ঘাঁটি ও ভোট ব্যাংক হিসেবে পরিচিত রয়েছে। সেক্ষেত্রে বিএনপি ঘরণার ভোটারদের পাশাপাশি সাধারন ভোটাররা ধানের শীষকে বেছে নিয়েছে। সুষ্টু ও নিরপেক্ষভাবে ভোট হলে আগামী ২২ মার্চ নির্বাচনে তিনিই বিজয় হবেন। এমন আশা ব্যক্ত করেছেন ভোটাররা।

ধানের শীষের প্রার্থী সোলতান আহমদ বিএ বলেন, প্রতিবারই প্রার্থীরা এলাকার জীবন যাত্রার উন্নয়ন ও তাদের নিরাপত্তার বিষয়ে নানা প্রতিশ্রুতি দিয়ে যান। কিন্তু নির্বাচিত হয়ে ভোটারদের সাথে প্রতারণা করেছে। আমি এই ধারা পরিবর্তনে ভোটারদের কাছে একটিবার সুযোগ চাই। আমি নির্বাচিত হলে এই অবহেলিত জনপদ থেকে আমার উন্নয়ন কার্যক্রম শুরু হবে। বিশেষ করে বিধ্বস্থ বেড়ী বাঁধ ও শাহপরীরদ্বীপসহ উপকূলীয় এলাকার উন্নয়নের কাজ করা হবে। বিধ্বস্থ সড়কের কাজগুলো দ্রুত গতিতে সম্পন্ন করে এতদাঞ্চলের অবহেলিত মানুষের যোগাযোগ ব্যবস্থার উন্নত মানের করা হবে। বর্তমানে সমাজে মাদকের প্রসার বৃদ্ধি পেয়েছে। মাদককে প্রতিরোধ করে শিক্ষার প্রসার ঘটানো হবে।
এসময় তিনি দোয়া ও সমর্থন চেয়ে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করে আগামী ৫ বছর সাবরাংবাসীর খেদমতের জন্য নির্বাচিত করার আহবান জানান।
উল্লেখ্য, সাবরাং ইউনিয়নে প্রায় ৩০ হাজার ভোটার রয়েছে। তম্মধ্যে শাহপরীরদ্বীপে ভোটার সংখ্যা ১১ হাজার। প্রার্থী হয়েছেন ৪ জন। তম্মধ্যে বিএনপির মনোনিত ধানের শীষ নিয়ে সোলতান আহমদ বিএ, বিএনপির বিদ্রোহী প্রার্থী হয়েছেন টেকনাফ উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক শাহপরীরদ্বীপ থেকে মোঃ ইসমাইল, আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতীক নিয়ে সোনা আলী, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হয়েছেন টেলিফোন প্রতীক নিয়ে টেকনাফ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর হোসেন।


শেয়ার করুন