র‌্যাবে হাতে চৌফলদন্ডির ২ দুধর্ষ ডাকাত গ্রেফতার

DAKATএম.শাহজাহান চৌধুরী শাহীন:
র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্প ও কক্সবাজার জেলা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তালিকাভুক্ত ডাকাত ও ওয়ারেন্টভুক্ত দুই পলাতক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার ৪ নেেভম্বর বিকাল ৫টায় সদরের চৌফলদন্ডী এলাকার বেড়ী বাঁধ এলাকায় এ অভিযান চালানো হয়।
র‌্যাব-৭,কক্সবাজার ক্যাম্পের লেঃ কমান্ডার, বিএন এস এম সাউদ হোসেন জানান, চৌফলদন্ডী এলাকার বেড়ী বাঁধে দুই ডাকাত অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি টীম ও জেলা পুলিশ যৌথ অভিযান চালায়। বেড়ি বাঁধ থেকে দুই তালিকাভুক্ত ডাকাত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, সদরের ভারুয়াখালী ঘোনারপাড়ার কালা মিয়া ছেলে নুরুল আফছার (৩০) তার সহযোগী ভারুয়াখালী নতুনপাড়ার নুরুল আলমের ছেলে রাসেল (২৮) ।
তিনি আরো জানান, দুই জনের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানার মামলা নং- ৩৭(০৬)১৪, মামলা নং- ৩৭(০৬)১৪ ও মামল নং- ৩৯(০৬)১৪, ধারা- ১৯৭৮ সনের অস্ত্র আইনের মামলার পলাতক আসামী। তারা র‌্যাব ও পুলিশের হাত হতে গ্রেফতার এড়ানোর জন্য সে দীর্ঘদিন পলাতক ছিল। এছাড়া গ্রেফতারকৃতরা গত ৩১ অক্টোবর উখিয়া হতে জহির উদ্দিন চৌধুরী (৫৯) কে অপহরণের সাথে জড়িত রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। গ্রেফতারকৃতদের ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে সোর্পদ করা হয়েছে।


শেয়ার করুন