নির্বাচনী পথ সভায় সরওয়ার জাহান চৌধুরী

রত্নাপালংয়ে ধানের শীষের গণজোয়ার

Sarawr Jahan chyবার্তা পরিবেশক :

রত্মা ইউনিয়নে নুরুল কবির চৌধুরীর ধানের শীষে হাওয়া লেগেছে। গতকাল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অমতলী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ধানের শীষের এক পথ সভায় উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী একথা বলেন। তিনি বলেন, রত্মা ইউনিয়ন ধানের শীষের উর্বর একটি জায়গা। খাইরুল-আব্বাস কোন বিষয় নয়। বিএনপি ও অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মী রত্মাবাসীর সাথে নুরুর কবির চৌধুরীর ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ আছেন।
রত্মাপালং ইউনিয়নের সাবেক মেম্বার আবুল কাশেম চৌধুরী প্রকাশ আবু মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই পথ সভায় প্রবল বৃষ্টি উপেক্ষা করে সর্বস্থরের জনগণের ঢল নামে। দল-মত নির্বিশেষে হাজার হাজার নারী-পুরুষ পথসভায় যোগ দিলে ওই পথ সভা বিশাল এক জনসভায় পরিণত হয়।
সভায় আরো বক্তব্য রাখেন, এলাকার মুরুব্বি ও শিক্ষানুরাগী আলহাজ্ব আব্দুল করিম চৌধুরী, রত্নাপালং নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী ছাবের আহমদ কণ্ট্রাক্টার, রত্নাপালং ইউনিয়ন বিএনপি’র আহবায়ক ওবাইদুল হক মেলু, রাজাপালং উত্তর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, বিশিষ্ট্য ব্যবসায়ী আহমদ কবির সওদাগর, উপজেলা ওলামাদলের সভাপতি মাওলানা নুর হাছান আজাদ, উপজেলা যুবদলের সি.সহ-সভাপতি এম গফুর উদ্দিন, সাবেক মেম্বার ও বর্তমান মেম্বার প্রার্থী হাশেম চৌধুরী, আমির হামজা, আনোয়ারুল কবির, মৌলভী শাহ জাহান, ফিরোজ আহমদ, হাফেজ মামুন রশীদ বিএনপি নেতা সাইফুল ইসলাম, যুবদল নেতা দিদারুল আলম, মৌলবী ফরিদ, বদিউল আলম, অনিত্য বড়ুয়া, সাগর বড়ুয়া ও প্রবাল বড়ুয়া প্রমূখ।


শেয়ার করুন