মুফতি আব্দুর রহমান আর নেই

rahman-300x200সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন ফকিহুল মিল্লাত মুফ্তি আল্লামা আব্দুর রহমান (প্রকাশ মুফ্তি সাহেব) হুজুর ১০ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে–রাজেউন)। ইন্তেকালের সময় মরহুমের বয়স ছিল ৯৬ বছর। বুধবার সকাল ১০টায় ঢাকা বসুন্ধরা সেন্টারেই মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। গতকাল ঢাকায় মরহুমের প্রতিষ্ঠিত বসুন্ধরা ইসলামিক রিচার্স সেন্টারে ইন্তেকাল করেন। দুই পুত্র যথাক্রমে মুফ্তি মাওলানা আশরাফ জামান ও মুফ্তি শাহেদ রহমানী এবং এক কন্যা সন্তানসহ দেশে-বিদেশে হাজার হাজার সাগরিক, ভক্ত, অনুরক্ত ও গুণগ্রাহী রেখে য়ান।
মরহুমের বর্ণাঢ্য জীবন:
মরহুম মুফ্তি আব্দুর রহমান ইসলামের খেদমতে এক দীর্ঘ বর্ণাঢ্য জীবনের অধিকারী। তিনি সারা জীবন ইসলাম ও মুসলমান ও ওলামায়েকেরাম এবং মসজিদ মাদ্রাসার সেবায় তাঁর জীবনকে উৎসর্গ করেছেন। তাঁর প্রচেষ্টায় দেশের প্রত্যন্ত অঞ্চলে শত শত মসজিদ, মাদ্রাসা, হেফজখানা, এতিমখানা ও ইসলামিক সেন্টার প্রতিষ্ঠিত হয়েছে।
শোক প্রকাশ:
মরহুম মুফ্তি আব্দুর রহমান হুজুরের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন ইসলামী ব্যক্তিত্ব আলহাজ্ব এড. ফিরোজ আহমদ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দৈনিক হিমছড়ির প্রধান সম্পাদক আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরী ও আল কুরআন সোসাইটি কক্সবাজারের পরিচালক সাংবাদিক শামসুল হক শারেক। এক বিবৃতিতে তারা মরহুমের রুহের মাগফিরাত ও আল্লাহ যেন তাঁকে জান্নাতুল ফেরদাউসের উঁচুস্থান দান করেন এ কামনা করেন।


শেয়ার করুন