ফেসবুক লাইভ আড্ডার সব রেকর্ড ভাঙ্গলেন ফারিয়া

nusrat faria 1_83118সিটিএন ডেস্ক :

১১-ই সেপ্টেম্বর রাত ৮টা ৩০ মিনিটে নিজের ফেসবুক অফিসিয়াল পেজে ব্যতিক্রমী এক আড্ডার আয়োজন করেন ফারিয়া। ফেসবুক বন্ধু এবং ভক্তদের সঙ্গে জমজমাট এই আড্ডায় মাত্র ১২ মিনিটেই বাজিমাত করেন ফারিয়া। ভেঙ্গে দেন ফেসবুক লাইভ আড্ডার অতীত ইতিহাস।

মাত্র ১২ মিনিটেই দুই হাজার ছয়শত (২৬০০) কমেন্ট এবং ৫ লাখ ৩০ হাজার ভিউয়ার পেয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন তিনি। এ সময় ফারিয়া তার বন্ধু এবং ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সে সঙ্গে তার প্রথম ছবি ‘আশিকি’র জন্য দোয়াও চান।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ফেসবুকের লাইভ আড্ডার এই অভিজ্ঞতা সত্যিই  এক  ব্যতিক্রমী অভিজ্ঞতা। আমি জানতাম ভাল সাড়া পাবো, কিন্তু এতটা বিস্ময়কর সাড়া মিলবে তা ভাবিনি। তবে সময় স্বল্পতার কারণে অনেক প্রশ্নের উত্তর দিতে পারিনি। এইজন্য সিদ্ধান্ত নিয়েছি ধারাবাহিক আড্ডা করার। আগামী ২১শে সেপ্টেম্বর একই সময়ে আরো বড় পরিসরে আড্ডা হবে। সেদিন আমার সঙ্গে ‘আশিকি’র পুরো টিম থাকবে। আশা করি সেদিনের আড্ডাটা আরো জমজমাট হবে।

এর আগে অনেক তারকা ফেসবুকে এমন লাইভ আড্ডায় বসলেও চলচ্চিত্রের নায়িকাদের মধ্যে নুসরাত ফারিয়াই প্রথম বসলেন।

প্রসঙ্গত উল্লেখ্য, বাংলাদেশের চিত্রনায়িকাদের মাঝে নুসরাত ফারিয়াই সর্বপ্রথম ভারতের মুম্বাই ভিত্তিক সিনেমা শিল্প বলিউডের কোনো সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ‘গাওয়া দ্য উইটনেস’ নামের ওই সিনেমায় তিনি বলিউডের সিরিয়াল কিসার খ্যাত ইমরান হাশমির বিপরীতে অভিনয় করবেন। সিনেমাটিতে বিখ্যাত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীও অভিনয় করবেন। এর আগে তিনি কলকাতার সিনেমা শিল্প টালিউডে নির্মিত সিনেমাতেও অভিনয় করেন।

 

 


শেয়ার করুন