ধানের শীষ বিজয় করতে ছাত্রদল সভাপতির আহবান

Chatra-Dall-PICTURE-05.03.2016-01সংবাদ বিজ্ঞপ্তি:

বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব গণতন্ত্রের অতন্দ্রপ্রহরী, সাবেক মন্ত্রী ও এই জনপদের প্রিয় জননেতা সালাহউদ্দিন আহমদের আস্থাভাজন, চকরিয়া পৌর বিএনপির দুঃসময়ের কান্ডারি ও আওয়ামী সরকারের প্রায় ৫০টি মিথ্যা মামলার শিকার হয়ে নির্যাতিত নিপীড়িত চকরিয়ার বর্তমান পৌর মেয়র নুরুল ইসলাম হায়দার এবারও জাতীয়তাবাদী শক্তি বিএনপির প্রার্থী হয়ে মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করছেন।
চকরিয়ার আপামর জনতার প্রিয় এই মানুষটিকে ভোটের রায়ে আবারও জয়ী করার আহবান জানিয়েছেন জাতীয়তাবাদী আন্দোলনের আরেক শক্তি ছাত্রদলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল হক রাসেল।
তিনি মনে করেন, যে মানুষটি শুধুমাত্র জাতীয়তাবাদী আন্দোলনের সাথে যুক্ত বলে কোন ধরনের ফৌজদারি অপরাধ না করেও বর্তমান সরকারের রোষানলে পড়ে বারবার মিথ্যা মামলার শিকার হয়েছেন আর বারবার কারাভোগ করেছেন। নির্যাতনের শিকার এই মানুষটির জন্য কিছু করার সময় এসেছে। চকরিয়া পৌর নির্বাচন তেমনই একটি সুযোগ।
ছাত্রনেতা রাসেল আগামি ২০ মার্চ চকরিয়া পৌরসভা নির্বাচনে নুরুল ইসলাম হায়দারকে ‘ধানের শীষ’ প্রতীকে দলে দলে ভোট দিয়ে সরকারের নির্যাতন-নিপীড়নের জবাব দিতে হবে বলেও মন্তব্য করেন।
তিনি নুরুল ইসলাম হায়দারকে ধানের শীষে ভোট দিয়ে জয়ী করার জন্য চকরিয়া পৌরসভার জনগণের প্রতি সবিনয় অনুরোধ জানিয়ে নেতা-কর্মীদের এই ‘ভোট যুদ্ধে’ সরাসরি অংশ নিয়ে ধানের শীষের জন্য কাজ করার আহবান জানান।
ছাত্রদল নেতা রাশেদুল হক রাসেল শনিবার চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদল আয়োজিত ছাত্রদলের মিলনমেলায় তার বক্তব্যে এই আহবান জানান।
ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগীরখিল এলাকায় আয়োজিত ওই মিলনমেলায় দুই সহস্রাধিক ছাত্রদল নেতা-কর্মী ছাড়াও জাতীয়তাবাদী আন্দোলনের উল্লেখযোগ্য সংখ্যক নেতা-কর্মী যোগ দেন।
জেলা ছাত্রদল সভাপতি ওই মিলনমেলায় ছাত্রদলের চকরিয়া পৌরসভা, চকরিয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও চকরিয়া কলেজ শাখার নেতা-কর্মীদের এখন থেকেই বিএনপি মনোনীত প্রার্থী নুরুল ইসলাম হায়দারের পক্ষে নির্বাচনী এলাকায় কাজ করার নির্দেশনা দেন। একই সাথে ছাত্রদলের কোন নেতা-কর্মী যদি বিএনপি মনোনীত প্রার্থী নুরুল ইসলাম হায়দারের বিরুদ্ধে অবস্থান নিয়ে অন্য প্রার্থীর হয়ে প্রকাশ্যে বা অপ্রকাশ্যে কাজ করেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলেও হুশিয়রি দেন রাসেল।
ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক ও চকরিয়া উপজেলা শাখার যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল নোমান ওই মিলনমেলায় সভাপতিত্ব করেন।


শেয়ার করুন