ত্রিভুজ প্রেম, এক আইসক্রিম

বিনোদন ডেস্ক : ত্রিভুজ প্রেমের গল্পে নির্মাণ রেদোয়ান রনি নির্মাণ করেছেন ‘আইসক্রিম’। নির্মাণের শুরু থেকেই বেশ আলোচিত হয়েছে সিনেমাটি। পরপর দুটি গানের পর আজ ছবিটির ট্রেইলার রিলিজ পেলো। দুই মিনিট চল্লিশ সেকেন্ডের এই ট্রেলারটি ফেসবুকে ছেড়েছেন রেদোয়ান রনি। ট্রেলার জুড়ে উঠে এসেছে নাজিফা তুশি, রাজ ও উদয়ের প্রেমকাহিনি, টুকরো টুকরো আবেগ, জমানো অভিমান। ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি। ২৯ এপ্রিল দেশজুড়ে ছবিটি মুক্তি পাবে।

গেল বছরের এপ্রিলে ‘আইসক্রিম’র কাজ শুরু হয় সেন্ট মার্টিনে। শুটিং-ডাবিং শেষে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ করা হয়েছে ভারতে। নতুন চলচ্চিত্রের মুক্তি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘চোরাবালি’র পর আমার দ্বিতীয় চলচ্চিত্র দর্শককে উপহার দিতে পারছি এ জন্য খুবই আনন্দিত । এই সময়ের প্রেমের সত্যিকারের কাহিনী নিয়ে আইসক্রিম নির্মাণ করেছি, দর্শকের ভালো লাগবে বলেই বিশ্বাস করি।’

এ সময়ের তরুণদের রোমান্টিক ঘরানার গল্প নিয়ে তৈরি হয়েছে ‘আইসক্রিম’। পাশাপাশি বাঙালির ইতিহাস-ঐতিহ্যও ফুটে উঠবে এখানে। পরিচালনার পাশাপাশি ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক রেদওয়ান রনি নিজেই।

‘আইসক্রিম’- এর পরিবেশক হিসেবে কাজ করছে অভি কথাচিত্র, ইউটিউব চ্যানেল হিসেবে থাকছে টাইগার মিডিয়া এবং অনলাইন টিভি পার্টনার হিসেবে আছে পপকর্ণলাইভ.টিভি।


শেয়ার করুন