টেকনাফে হিফজুল কোরআন প্রতিযোগীতার সেরা মুকুট পেল সাদেক

757dbd15-7e78-4708-becb-4baf5c0c581bপ্রেস বিজ্ঞপ্তি:
টেকনাফ উপজেলার কুরআনে হাফেজদের মেধা অন্বেষণের বহুল কাঙ্খিত হিফজুল কোরআন প্রতিযোগীতায় ফাইনাল পর্ব সম্পন্ন হয়েছে। শহীদ আলী উল্লাহ আলো স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ১০ দিন ব্যাপী হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান দখল করে টেকনাফ উপজেলার সেরা হাফেজের স্বিকৃতি ও মুকুট অর্জন করেন সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ উত্তর পাড়া মাদরাসা দারুচছক্বাফা আল ইসলামিয়ার কৃতি ছাত্র একই এলাকার আবদুর রহিমের পুত্র মোহাম্মদ সাদেক, তার প্রাপ্ত নং ৯৪)। ২য় স্থান অর্জন করেন পৌরসভার নাইথ্যংপাড়া মারকাজ আবুবকর ছিদ্দিক মাদরাসার ছাত্র মাস্টার আনিসুর রহমান এর পুত্র মুহাম্মদ আনাস সিকান্দর, তার প্রাপ্ত নং সাড়ে ৯০)। ৩য় স্থান অর্জন করেন বড় হাবিব পাড়া ইউনুছিয়া মাদরাসার ছাত্র মাও.সৈয়দ করিমের পুত্র বেলাল উদ্দীন তার প্রাপ্ত নং ৮৯)। স্পন্সর করেন- সাউথ ইষ্ট ব্যাংক লিঃ, কমিউনিকেশন ভিলেজ লিঃ, মোবাইল হেভেন লিঃ।
এছাড়া ৪র্থ স্থান অর্জন করেন জামিয়া দারুস সুন্না হ্নীলার আবদুর রহমান, তার প্রাপ্ত নং সাড়ে ৮৭)। ৫ম স্থান অর্জন করেন জামিয়া দারুস সুন্নাহ হ্নীলার মোহাম্মদ হাসেম, তার প্রাপ্ত নং- ৮৫। ৬ষ্ঠ স্থান অর্জন করেন লেদা ইবনে আব্বাস মাদরাসার ছাত্র মোহাম্মদ ইউনুছ, তার প্রাপ্ত নং সাড়ে ৮০)। ৭ম স্থান অর্জন করেন শাহপরীরদ্বীপ বাহরুল উলুম মাদরাসার ছাত্র মোহাম্মদ ইসমাইল, তার প্রাপ্ত নং সাড়ে ৮০)। ৮ম স্থান অর্জন করেন জামিয়া দারুস সুন্না হ্নীলা মাদরাসার ছাত্র মোহাম্মদ জাহিদ, তার প্রাপ্ত নং সাড়ে ৭৩)।
৯ম স্থান অর্জন করেন পৌরসভার নাইথ্যংপাড়া মারকাজ আবুবকর ছিদ্দিক মাদরাসার ছাত্র আজিজ উল্লাহ, তার প্রাপ্ত নং সাড়ে ৮০)।
৯ম স্থান অর্জন করেন পৌরসভার নাইথ্যংপাড়া মারকাজ আবুবকর ছিদ্দিক মাদরাসার ছাত্র আজিজ উল্লাহ, তার প্রাপ্ত নং সাড়ে ৬৭)। ১০ম স্থান অর্জন করেন পৌরসভার নাইথ্যংপাড়া ওসমান বিন আফ্ফান মাদরাসার ছাত্র জসিম উদ্দীন, তার প্রাপ্ত নং সাড়ে ৬৩)।

২১ জুন ১৫রমজান মঙ্গল বার বিকালে শহীদ আলী উল্লাহ আলো স্মৃতি ফাউন্ডেশন এর এমডি আলহাজ¦ মোহাম্মদ আবদুল্লাহ এলএলবি’র সভাপতিত্বে অনুষ্ঠিত কোরআনের আলো প্রতিভার সন্ধানে ২০১৬ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অুনুষ্টানে প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিউল আলম, বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক লিঃ এর টেকনাফ শাখা ব্যবস্থাপক মো. শাহজাহান মনির, সাউথ ইষ্ট ব্যাংকের টেকনাফ শাখার ব্যবস্থাপক ও ১নং পুরস্কারের স্পন্সর মাসুম হোসেন চেšধুরী, ঢাকা ব্যাংকের টেকনাফ শাখার ব্যবস্থাপক মো. নুর কাশেম, স্পন্সর ও কমিুনিকেশন ভিলেজ এর সত্তাধিধিকারী মোহাম্মদ আলী, স্পন্সর ও মোবাইল হেভেনের সত্তাধিকারী আবদুল করিম, স্পন্সর বিশিষ্ট ব্যবসায়ী মাও. স্ইাফুল ইসলাম, রবি নেটওর্য়াক কোম্পানীর এরিয়া ইনচার্জ মোহাম্মদ ইউসুফ। পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী।
। টেকনাফ উপজেলার বাছাইকরা ৩৮ টি শিক্ষা প্রতিষ্ঠান হতে ১১০ জন মেধাবী শিক্ষার্থী এতে অংশ গ্রহণ করেন। প্রতিযোগীতায় বিচারকের দায়িত্ব পালনে থাকবেন বিভিন্ন টেলিভিশন ও জাতীয় প্রতিযোগীতায় দায়িত্ব পালনকারী দক্ষ, বিচক্ষণ হাফেজ ক্বারী।


শেয়ার করুন