চকরিয়ায় ডাকাতের ভয়ে ১জনের মৃত্যু, গুলিবিদ্ধ ৪

imagesশাহেদ ইমরান মিজান, সিটিএন: 
চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে ডাকাতের ভয়ে স্ট্রোক করে মোজাফ্ফর আহমদ (৫০) নামে এক চিংড়িঘের মালিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার গভীর রাতে ইউনিয়নের বহরতলী এলাকায় এ ঘটনা ঘটে। মৃত মোজাফ্ফর আহামদ কক্সবাজার সদর উপজেলার ইসলাম নাপিতখালী এলাকার মৃত কবির আহমদের পুত্র। এসময় ডাকাতের গুলিতে চিংড়িঘের শ্রমিকসহ চার জন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন, খুটাখালী হাজিপাড়ার আবদু শুক্কুরের পুত্র আব্দুর রহিম (৪০), একই ইউনিয়নের নলবনিয়া এলাকার লেদু মিয়ার পুত্র শামসুল আলম (৩৮), নয়াপাড়া এলাকার আমির হামজার পুত্র মোক্তার আহমদ (৩৫) ও মৃত আমির হামজার পুত্র ছৈয়দ আলম (৩৫)।
খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান জানান, তাদের ৪০ জনের মালিকানাধীন মাছুয়ারজোরা চিংড়িঘেরে রাত ১টার দিকে ৩০/৩৫ জনের একদল সশস্ত্র ডাকাতদল হানা দেয়। ডাকাতরা ঘেরের চিংড়ি লুট করতে শ্রমিকদের লক্ষ্য করে নির্বিচারে গুলি ছোঁড়ে। এই খবর পেয়ে মোজাফ্ফর আহমদসহ আরো কয়েকজন ঘের মালিক সেখানে ছুটে যায়। ডাকাতরা এসময় উপর্যুপরি ফাঁকা গুলি ছোঁড়ে। এতে ভীত হয়ে স্ট্রোক করে ঘটনাস্থলেই মারা যান মোজাফ্ফর আহমদ। অন্যদিকে ডাকাতদের গুলিতে চারজন মালিক ও শ্রমিক গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। ডাকাতরা অন্তত ৩ লাখ টাকার চিংড়িসহ ঘেরের মালামাল লুট করে নিয়ে গেছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। কিন্তু কাউকে আটক করা যায়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে। মোজাফ্ফরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার করুন