কুতুবদিয়া চুরাই ফোর স্টোক সিএনজি উদ্ধার

imagesকুতুবদিয়া প্রতিনিধি :

৩০ অক্টোবর শুক্রবার উপজেলার বড়ঘোপ বাজারের পশ্চিম পার্শ্বে জাফর মার্কেট থেকে একটি চুরাই ফোর স্টোক সিএনজি গোপন সংবাদের ভিত্তিতে আটক করেছে কুতুবদিয়া থানা পুলিশ। কুতুবদিয়া থানার পরিদর্শক (এসআই) ওয়াহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্থানীয় বড়ঘোপ বাজার এলাকা থেকে সিএনজি টি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এসময় গাড়িটি আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তি বাজার এলাকার জাবেরে ছেলে রবি (১৬) চালাচ্ছিল। তবে তাকে গ্রেফতার করা হয়নি। নাম প্রকাশে অনিচ্ছুক কিছু স্থানীয় লোকজন জানায়, উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তিবাজার এলাকার শাহাব উদ্দিনের ছেলে মোশাররফ দীর্ঘ দিন ধরে চুরাই ব্যবসার সাথে জড়িত থেকে এলাকায় বিভিন্ন ধরনের কুকর্মে জড়িয়ে পড়েছে।

সে কিছু দিন দেশের বাহিরে কাটানোর পর দেশে ফিরে এসব কুকর্ম করে চলেছে বলে জানান স্থানীয়রা। এব্যপারে স্থানীয় মেম্বার বাবুল সংবাদকর্মীদের বলেন, “মোশারফের চাচা সিএনজিটি কিনেছে বলে শুনেছি। তবে লাইসেন্সসহ বৈধ কাগজপত্র আছে কিনা জানিনা”। একটি বিশেষ সূত্রে জানা যায় , মোশাররফ এই ফোর স্টোক সিএনজি টি দ্বীপের বাহির থেকে চুরি করে এখানে বিক্রি করার জন্য এনেছে। কিন্তু বৈধ কাগজপত্র না থাকায় কাউকে সে সিএনজিটি বিক্রি করতে না পেরে কোন লাইন ছাড়া গাড়িটি চালাচ্ছে কয়েক দিন ধরে। মাঝে মধ্যে ভাড়াও দিচ্ছে সে।


শেয়ার করুন