কক্সবাজার শহরে ১০টি রেষ্টুরেন্ট খোলার অনুমতি দিলেন জেলা প্রশাসন

ডেস্ক নিউজঃ
শর্তসাপেক্ষে কক্সবাজার শহরে ১০টি রেষ্টুরেন্ট খোলার অনুমতি দিয়েছে জেলা প্রশাসন। ৩১ মার্চ হতে অনুমতিপ্রাপ্ত এই দশটি রেষ্টুরেন্ট তাদের ব্যবসা পরিচালনা করতে পারবে বলে জেলা রেঁস্তোরা মালিক সমিতি সূত্রে এই তথ্য জানা গেছে।
৩০ মার্চ কক্সবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মাসুদুর রহমান মোল্লা স্বাক্ষরিত এই ব্যাপারে অনুমতিপত্র পেয়েছে জেলা রেঁস্তোরা মালিক সমিতি। অনুমতি পত্রে বলা হয়েছে,করোনা ভাইরাস সংক্রমণের চলমান পরিস্থিতিতে কক্সবাজার শহরে অবস্থানরত কর্মকর্তা/কর্মচারী ও নাগরিকদের খাদ্য গ্রহণের সুবিধার্থে শর্তসাপেক্ষে পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত খোলা রাখার জন্য ১০টি রেষ্টুরেন্টকে নির্দেশ দেয়া হয়েছে।
যে সব শর্তে এই ১০টি রেষ্টুরেন্ট খোলার অনুমতি দেয়া হয়েছে এগুলো হলো, রেষ্টুরেন্টে আগতদের শুরুতেই সাবান বা স্যানিটাইজার দিয়ে হাত ধোয়ানোর ব্যবস্থা করা। রেষ্টুরেন্ট সংশ্লিষ্টদের প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলা। তিন ফুট দুরত্ব রেখে আসন বসানো। অতিরিক্ত লোক সমাগম না করানো।
শর্তসাপেক্ষে খোলা রাখার অনুমতি পাওয়া কক্সবাজার শহরের এই ১০টি রেষ্টুরেন্ট হলো-কলাতলী ডলফিন মোড়ের বৈশাখী রেঁস্তোরা,সুগন্ধা মোড়ের বৈশাখী ঘরোয়া মেচ,কলাতলী কটেজ জোনের ঢাকা ভাতঘর,জিয়া গেষ্ট ইন সংলগ্ন রোদেলা রেঁস্তোরা,হলিডে মোড়ের চৌধুরী হোটেল,প্রধান সড়কের পলস রেঁস্তোরা প্রকাশ পালের দোকান,লালদিঘীর পাড়ের বিসমিল্লাহ হোটেল,হাসপাতাল সড়কের ইনানী রেঁস্তোরা ও জাহাঙ্গীর মেস,বার্মিজ স্কুল রোডের হিমছড়ি রেঁস্তোরা।


শেয়ার করুন